Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লংমার্চে গুলিবিদ্ধ ইমরান খান

প্রকাশিত: ৪ নভেম্বার ২০২২, ০৪:১৯

ছবি: সংগৃহীত

লাইভ ডেস্ক: পাকিস্তানের পাঞ্জাবে আগাম নির্বাচনের দাবিতে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) আয়োজিত লংমার্চে হামলায় পায়ে গুলিবিদ্ধ হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বৃহস্পতিবার ওয়াজিরাবাদে তার কন্টেইনার লক্ষ্য করে গুলিবর্ষণ করা হলে তিনি এবং সিনিয়র নেতা ফয়সল জাভেদ ও আহমদ চাত্তা আহত হন। পাকিস্তানের সংবাদমাধ্যম ডন এখবর জানিয়েছে।

ইমরান খানের পায়ে গুলিবিদ্ধ হওয়া এবং তাকে লক্ষ্য করে লংমার্চে হামলার বিষয়টি নিশ্চিত করেছেন পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরী। পাকিস্তানের আজ টিভিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, হামলায় ইমরান খানসহ তিনজন আহত হয়েছেন।

একাধিক টেলিভিশন চ্যানেল পায়ে ব্যান্ডেজ বাঁধা ইমরান খানকে দেখা গেছে। নিরাপত্তা টিমের সহযোগিতায় তাকে কন্টেইনার থেকে একটি গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

ডন নিউজ টিভির খবরে বলা হয়েছে, ইমরান খানকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে। পাঞ্জাব পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। আগাম নির্বাচনের দাবিতে পিটিআই-এর লংমার্চ নিয়ে ইসলামাবাদ যাওয়ার পরিকল্পনা রয়েছে ইমরান খানের।

পিটিআই দলের নেতা ইমরান ইসমাইল বলেছেন, সাবেক প্রধানমন্ত্রীর পায়ে তিন থেকে চারটি গুলি লেগেছে। বোল টিভিকে তিনি বলেছেন, যখন হামলা হয় তখন তিনি ইমরান খানের পাশে ছিলেন। হামলাকারী ছিল একেবারে কন্টেইনারের সামনে এবং হাতে ছিল একে-৪৭ রাইফেল।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ