Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাকিস্তানে বন্যাদুর্গতের বাসে আগুন, নিহত ১৭

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০২২, ০২:১৯

বন্যাদুর্গতের বাসে আগুন

লাইভ ডেস্ক: পাকিস্তানের দক্ষিণাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্তরা বাড়ি ফেরার সময় বাসে আগুন ধরে যায়। এতে অন্তত ১৭ জন নিহত হয়েছে। দেশটির সংসদীয় স্বাস্থ্য সচিব সিরাজ কাসিম সুমরো জানিয়েছেন, এ পর্যন্ত দুর্ঘটনায় ১৭ যাত্রী মারা গেছে এবং ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধারকারী দল চিকিৎসা দিয়েছে।

বুধবার (১২ অক্টোবর) রাতে সিন্ধু প্রদেশের হায়দরাবাদ ও জামশোরো শহরের সঙ্গে করাচির বন্দর শহরকে সংযোগকারী এম-৯ মহাসড়কে এ ঘটনা ঘটে। বাসটিতে প্রায় ৩৫ জন যাত্রী ছিলেন।

জামশোরো জেলা প্রশাসক আসিফ জামিল রয়টার্সকে বলেন, যারা বাসে করে যাচ্ছিলেন তারা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ। তাদেরকে মহাসড়কের আশপাশে বিভিন্ন জায়গায় স্থানান্তর করা হয়েছিল এবং তারা দাদু জেলায় নিজেদের বাড়ি ফিরছিল। এজন্য তারা নিজেরা গাড়ি ভাড়া করছিলেন বলেও জানান জামিল। সিন্ধু প্রদেশের সবচেয়ে বেশি বন্যা কবলিত জেলাগুলোর মধ্যে একটি হলো দাদু জেলা।

বাসটিতে কী কারণে আগুন লেগেছে তা তাৎক্ষণিকভাবে স্পষ্ট নয়। তবে পুলিশ জানায়, দৃশ্যত আগুনটি পেছনের অংশে লাগার পড়ে তা পুরো বাসে ছড়িয়ে পড়ে। আগুন থেকে বাঁচতে বাস থেকে লাফ দেন কয়েকজন যাত্রী। আগস্টে দক্ষিণ পাঞ্জাবের মুলতানের একটি মহাসড়কে তেলের ট্যাঙ্কারের সঙ্গে বাসের সংঘর্ষে জন ২০ জন মারা যায়। সূত্র: রয়টার্স

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ