Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভারতে বাসে আগুন, নিহত ১১

প্রকাশিত: ৮ অক্টোবার ২০২২, ২১:৪৯

ছবি: সংগৃহীত

লাইভ ডেস্ক: ভারতের মহারাষ্ট্রে একটি বাসে অগুন লাগার ঘটনা ঘটেছে। এতে অন্তত ১১ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩৮ জন। শনিবার ভোরে মহারাষ্ট্রের নাসিক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় কর্মকর্তারা জানান, শনিবার ভোর ৫টার দিকে নাসিকের ঔরঙ্গাবাদ সড়কে ডিজেল পরিবহনকারী একটি ট্রেলার ট্রাককে ধাক্কা দেওয়ার পর বাসটিতে আগুন ধরে যায়।

নাসিকের ডেপুটি কমিশনার অব পুলিশ অমল তাম্বে জানান, এ পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের বেশির ভাগই বিলাসবহুল বাসের যাত্রী ছিল।তবে তাদের পরিচয় জানা যায়নি। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং আগুনের সঠিক কারণ জানতে তদন্ত চলছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সোয়া ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে এবং পরে তারা পুলিশ ও অ্যাম্বুলেন্সকে খবর দিলে দ্রুত তাদের উদ্ধার করা হয়।

মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যদের প্রত্যেককে ৫ লাখ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা দিয়েছেন। রাজ্যের মন্ত্রী দাদা ভুসে বলেছেন, আহতদের চিকিৎসার যাবতীয় খরচ সরকার বহন করবে। খবর এনডিটিভি

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ