Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ৭ জনের মৃত্যু, নিখোঁজ অনেকে

প্রকাশিত: ৬ অক্টোবার ২০২২, ২০:১৯

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ৭ জনের মৃত্যু

লাইভ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার মালবাজারে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নদীতে ডুবে প্রাণ হারিয়েছেন অন্তত ৭ জন। এ ঘটনায় আরও ১১ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে।

বুধবার (৫ অক্টোবর) রাত ৯টায় জলপাইগুড়ির মাল ননীতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর উদ্ধারকাজ করছে দমকল বাহিনী ও পুলিশ। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, মাল নদীতে প্রতিমা বিসর্জনের সময় অনেক মানুষের সমাগম হয়। রাতে হঠাৎ করেই পানির স্রোতে অনেক মানুষ ভেসে যায়।

জলপাইগুড়ি জেলা প্রশাসক মৌমিতা গোদারা বসুর বরাত দিয়ে সংবাদমাধ্যমগুলো জানায়, দুর্ঘটনার পর এখন পর্যন্ত ৩০ থেকে ৪০ জনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদের মধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে এক শিশুও রয়েছে। কতজন নিখোঁজ রয়েছে তা সঠিক বলা যাচ্ছে না। নদীর চরে আটকে রয়েছে অনেক মানুষ, তাদের উদ্ধারে কাজ করছে উদ্ধারকর্মীরা।

পাহাড়ি ঢল থেকে এ ঘটনা ঘটেছে জানিয়ে মাল অঞ্চলের বিধায়ক বুলু চিকবরাইক বলেন, মাল নদীতে প্রতিবছর প্রতিমা বিসর্জন দেয়া হয়। এবার আচমকাই এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার সময় নদীর পাড়ে প্রায় ১০ হাজার মানুষ ছিল।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি টুইটারে এক পোস্টে বলেন, জলপাইগুড়িতে দুর্গোৎসবের সময় ঘটে যাওয়া দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। এ ঘটনায় যারা আপনজন হারিয়েছেন তাদের প্রতি সমবেদনা জানাই।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ