Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভারতে বিয়ের অনুষ্ঠানের বাস খাদে পড়ে নিহত ২৫

প্রকাশিত: ৫ অক্টোবার ২০২২, ২৩:১১

বিয়ের অনুষ্ঠানের বাস খাদে

লাইভ ডেস্ক: ভারতে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে পড়ে ২৫ জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন অনেকে। বাসটিতে ৪০ জনের বেশি আরোহী ছিলেন। মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে উত্তরাখণ্ডের পাউরি গাড়ওয়ালের সিমদি গ্রামের কাছে এ ঘটনা ঘটে।

রাজ্যের পুলিশ প্রধান অশোক কুমার সংবাদ সংস্থা এএনআইকে বলেন, গত রাতে পাউরি গাড়ওয়ালের বাস দুর্ঘটনায় ২৫ জনের মৃতদেহ পাওয়া গেছে। পুলিশ এবং এসডিআরএফ (স্টেট ডিজাস্টার রেসপন্স ফোর্স) রাতের মধ্যে ২১ জনকে জীবিত উদ্ধার করেছে; আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজ্য পুলিশ প্রধান রাতে ঘটনাস্থলের ভিডিও ফুটেজ টুইট করেছেন। এতে উদ্ধারকারী দলগুলোকে আহত যাত্রীদের হাসপাতালে নিয়ে যেতে দেখা যায়। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কার্যালয় দুর্ঘটনাটিকে ‘হৃদয়বিদারক’ বলে অভিহিত করেছে এবং সব ধরনের সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছে।

নরেন্দ্র মোদির উদ্ধৃতি দিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় টুইট করে জানায়, উত্তরাখণ্ডের পাউড়িতে বাস দুর্ঘটনা হৃদয় বিদারক। এই দুঃসময়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা। আমি আশা করি যারা আহত হয়েছেন তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। উদ্ধার তৎপরতা চলছে। ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হবে।

রাজ্যের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি দুর্ঘটনায় প্রাণহানির জন্য শোক প্রকাশ করে বলেছেন, রাজ্য সরকার হতাহত পরিবারের পাশে দাঁড়িয়েছে। সূত্র: এনডিটিভি

ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ