Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চীনের কুনমিংয়ে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপন

প্রকাশিত: ২৬ জুন ২০২২, ২২:১০

চীনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

জাহিদ হাসান তুহিন, চীন থেকে: সারাদেশ জুড়ে উৎসব মুখর পরিবেশে ব্যাপক আকারে উদ্বোধন হলো স্বপ্নের পদ্মা সেতু। দেশের ন্যায় বিদেশের মাটিতেও উদ্বোধন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

চীনের কুনমিং-এ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপনের আয়োজন করেন। বাংলাদেশ থেকে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান কনস্যুলেট জেনারেল এর হলরুমে বড় স্ক্রীনে প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

এতে কুনমিং-এ বসবাসরত বাংলাদেশী ব্যবসায়ী ও ছাত্রছাত্রীরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে অনুষ্ঠান উপভোগ করেন। কনসাল জেনারেল এ এফ এম আমিনুল ইসলাম কনস্যুলেটে অনুষ্ঠান উপভোগের জন্য আগত অতিথিদের স্বাগত জানান এবং পদ্মা সেতু নির্মাণের বিস্তারিত তথ্য তাদের সামনে তুলে ধরেন।

তিনি বলেন, এ সেতু নির্মাণের প্রতিটি ধাপে সরকার নানাবিধ চ্যালেঞ্জের সম্মূখীন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহস, দৃঢ় প্রতিজ্ঞা ও যোগ্য নেতৃত্বে সরকার সকল বাধাবিপত্তি পেরিয়ে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ করেছে।

তিনি আরো বলেন, এ সেতু নির্মাণের ফলে বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় যে নবদিগন্তের সূচনা হলো তা দেশের জনগণের জীবনমান উন্নয়নসহ বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্বল করবে।

অনুষ্ঠান শেষে অতিথিদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচটি//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ