Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

উড়ন্ত বিমানে নারীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০২২, ০৫:০৭

লাইভ প্রতিদেক: যুক্তরাজ্যগামী একটি বিমানে নারীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে লন্ডন পুলিশ। যুক্তরাষ্ট্রের নিউজার্সি থেকে লন্ডনের হিথ্রো বিমানবন্দরগামী ইউনাইটেড এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এ ঘটনা ঘটে।

গত মাসের শেষের দিকে ঘটনাটি ঘটলেও তা বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বের সঙ্গে প্রকাশিত হয়।

সংবাদ মাধ্যম সান জানায়, ভুক্তভোগী এবং অভিযুক্ত দুইজন বিমানের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন। যখন ঘটনাটি ঘটে তখন অধিকাংশ যাত্রী ঘুমিয়ে ছিলেন।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের দেওয়া বিবৃতিকে উদ্ধৃতি দিয়ে এবিসি নিউজ জানায়, এক নারীকে বিমানের ভেতরে ধর্ষণ করা হয়েছে বলে খবর আসে ৩১ জানুয়ারি সকালে। খবর পেয়ে পুলিশ বিমানবন্দরে যায়। বিমানটি অবতরণের পরপরই ৪০ বছর বয়সী সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়।

তারা আরো জানায়, ভুক্তভোগী নারীকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন বিশেষজ্ঞরা। ধর্ষণের ঘটনার তদন্ত চলছে।

ইউনাইটেড এয়ারলাইন্স জানায়, ‘অভিযোগের বিষয়টি জানতে পেরে বিমানটিতে থাকা ক্রুরা ওই নারীর সহযোগিতায় এগিয়ে যায়। একই সঙ্গে তারা বিষয়টি স্থানীয় কর্তৃপক্ষকে অবহিত করে। তদন্তকাজ সঠিকভাবে শেষ করতে যে কোনো ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত রয়েছে তাদের প্রতিষ্ঠান বলেও জানিয়েছে ইউনাইটেড এয়ারলাইন্স। সূত্র: এবিবি নিউজ

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ