Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''প্রতিদিন গোমূত্র পান করি, তাই করোনা হয়নি''

প্রকাশিত: ১৮ মে ২০২১, ০২:২৩

লাইভ ডেস্ক: গোমূত্র পান করলে ক্যানসার সেরে যায় দাবি করা ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য প্রজ্ঞা ঠাকুর আবারও আলোচনায়। এবার তিনি দাবি করেছেন, প্রতিদিন গোমূত্র পান করেন বলে তার করোনা হয়নি। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এখবর জানিয়েছে।

সব সময় গেরুয়া পোশাক পরে নিজেকে সাধু দাবি করা প্রজ্ঞা ঠাকুর বলেছেন, গোমূত্র জীবনদায়ী। এর একাধিক গুণ রয়েছে। করোনা সংক্রমণও রুখে দিতে পারে গোমূত্র। তিনি বলেন, প্রতিদিন যদি দেশি গোমূত্র পান করা যায়, তবে তা কোভিড থেকে হওয়া ফুসফুস সংক্রমণ সারিয়ে দিতে পারে। আমি প্রতিদিন গোমূত্র পান করি। তাই করোনা প্রতিরোধে আমাকে কোনও ওষুধ খেতে হয় না। আর আমার করোনাও হয়নি।

এর আগে প্রজ্ঞা ঠাকুর দাবি করেছিলেন, ‘গোমূত্র পান করলে ক্যানসারও সেরে যায়।’

গত বছর অসুস্থ হয়ে পড়েছিলেন এই বিজেপি এমপি। তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শরীরে করোনার উপসর্গও ছিল। তবে পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে।

উল্লেখ্য, কয়েক বছর আগে প্রজ্ঞা ঠাকুর দাবি করেছিলেন, দু’টি গোজাত দ্রব্যের সঙ্গে গোমূত্র মিশিয়ে পান করেন। আর তাতেই তার ক্যানসার নিরাময় হয়েছে।

তবে এই প্রথম নয়। প্রজ্ঞা ঠাকুরের আগে একাধিক বিজেপি সাংসদ, বিধায়কের কণ্ঠেও এই কথা শোনা গিয়েছে। সম্প্রতি উত্তরপ্রদেশের বালিয়া জেলার বইরিয়ার আরেক বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতে ওই বিধায়ককে গোমূত্র পান করতে দেখা গিয়েছে। ভিডিওতে তিনি বলেছেন সুস্থ থাকতে কীভাবে গোমূত্র পান করতে হবে।

সুরেন্দ্রের দাবি, গোমূত্র কোভিড-১৯ সংক্রমণ রুখতে সক্ষম। দিনে ১৮ ঘণ্টা কাজ করার পরও তিনি নাকি ওই গোমূত্র পান করেই সুস্থ রয়েছেন।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ