Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীর ভ্রমণও ২য় শ্রেণীর টিকেটে, আসছে চমক: ইমরান খান

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০১৮, ০১:২৩

লাইভ ডেস্ক: এবার পাকিস্তান মাতালেন। বুঝালেন প্রধানমন্ত্রী হলেও সাধারণের মতো চলাচল করা যায়। মানুষের মনে আসন গড়ে তোলা যায় অনায়াশেই। তবে বিরোধীরা বলছেন এটা চটকবাজি। আর কিছুই নয়।

এবার পাকিস্তানে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীসহ সকল সরকারি কর্মকর্তার প্রথম শ্রেণীর টিকেটে বিমান ভ্রমণ নিষিদ্ধ করেছে ইমরান খানের নতুন সরকার। একই সঙ্গে সরকারি কর্মকর্তাদের জনগণের অর্থ যথেচ্ছ ব্যবহার বন্ধেরও আদেশ দেয়া হয়েছে। খবর এনডিটিভির।

জানা গেছে গত শুক্রবার ইমরান খানের সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে এ সিদ্ধা্ন্ত হয়েছে বলে জানিয়েছেন পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী।

তিনি বলেন, ‘এখন থেকে প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি, সিনেটের সভাপতি, স্পিকার, জাতীয় পরিষদ সদস্য এবং মুখ্যমন্ত্রীবৃন্দসহ সকল সরকারি কর্মকর্তাকে বিজনেস ক্লাসের টিকেটে বিমান চড়তে হবে।’

সেনাপ্রধান এর আওতায় আছেন কিনা জানতে চাইলে ফাওয়াদ চৌধুরি জানান, ‘তিনি আগে থেকেই বিজনেস ক্লাসে চড়েন।’

ফাওয়াদ চৌধুরি জানান, এখন থেকে পাকিস্তানের প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় বিদেশ সফরে আর বিশেষ বিমানে চড়বেন না। বরং বিজনেস ক্লাসের টিকেটে যাতায়াত করবেন।

সরকারি কর্মচারিদের সাপ্তাহিক কার্যদিবস ৫ দিন থেকে বাড়িয়ে ৬ দিন করার ব্যাপারেও আলোচনা করেন প্রধানমন্ত্রী ইমরান খান। তবে এ ব্যাপারে শেষ পর্যন্ত আগের সিদ্ধান্তই বহাল রাখা হয়েছে।
তবে আরও নতুন নতুন কিছু বিষয় নিয়ে আসবেন ইমরান খান।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ