Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলের গণ্ডি পেরিয়েই সত্যিকারের লেডি ডন!

প্রকাশিত: ২৮ মে ২০১৮, ০৩:৪৩

ইন্টারন্যাশনাল লাইভ: স্কুলের গণ্ডি পেরিয়েছেন সবেমাত্র। এরই মাঝে আলোচনায় এসেছেন তিনি। দাপিয়ে বেড়াচ্ছেন এলাকা। কুঁড়ি বছরের ওই ছাত্রী এলাকায় এখন লেডি ডন হিসেবে পরিচিতি পেয়েছেন। সামাজিক যোগাযোগের মাধ্যমেও বেশ জনপ্রিয় ওই লেডি ডন।

এলাকায় তাকে এক নামে সবাই চেনেন। শুধু চেনেন বললে ভুল হবে, এলাকা কাঁপে তার নামে। পুলিশের খাতায় তার নামে একাধিক অভিযোগ থাকলেও তিনি ধরাছোঁয়ার বাইরে। কয়েকবার গ্রেফতার হলেও ছাড়া পেয়ে গেছেন ওই লেডি ডন।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, অস্মিতা গোহিল নামে ওই ‘লেডি ডন’ ফের আলোচনায় এসেছেন। সোমবার ভারতের গুজরাট রাজ্যের সুরাতের একটি পানের দোকানে তলোয়ার নিয়ে ঢুকে ৫০০ টাকা ‘চাঁদা’ চাওয়ার অভিযোগে ফের গ্রেফতার হন অস্মিতা ও তার বন্ধু রাহুল।

ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগরে মাধ্যমে ভাইরাল হয়েছে। এর আগে গত মার্চে দোল উৎসবের দিনেও ধারালো অস্ত্র হাতে কয়েকজনের সঙ্গে ঝামেলায় জড়ান অস্মিতা। ভাইরাল হয়েছিল সেই ভিডিওটিও।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই লেডি ডন। ফেসবুকে নিজেকে স্বনির্ভর বলে পরিচয় দিয়েছেন তিনি। তার ফেসবুক অ্যাকাউন্টে নিজের প্রচুর ছবিও রয়েছে। এমনকি সেখানে আগ্নেয়াস্ত্র নিয়ে বা তলোয়ার নিয়েও নিজের ছবি পোস্ট করেছেন অস্মিতা। নামিদামি বাইক এবং গাড়ি চালানোর শখ রয়েছে তার।

 


ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ