Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডারউইনে নিহত তিন বাংলাদেশী শিক্ষার্থীর পরিচয়

প্রকাশিত: ৩ এপ্রিল ২০১৮, ০৪:০৯

ইন্টারন্যাশনাল লাইভ: অস্ট্রেলিয়ার ডারউইনে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশী তিন শিক্ষার্থীর করুণ মৃত্যুতে শোকে স্তব্ধ বাংলাদেশী সম্প্রদায়। ডারউইনের নর্দান টেরিটোরিতে কাকাদু ন্যাশনাল পার্কের কাছে গাড়ি দুর্ঘটনা হয়। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। নিহতদের শোকে ডারউইনে অবস্থানরত বাংলাদেশী সম্প্রদায়ের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন, সাইফুল ইসলাম দিনার (২৫), সাদেকা কামাল নিপা ও মিশা কুদ্দুস।

পরের দু’জন মিশনে যাওয়া অন্য দু’বাংলাদেশী শিক্ষার্থীর স্ত্রী। শনিবার ডারউইনের কাকাদু হাইওয়েতে ৭ আরোহী নিয়ে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারায়। এতে বাংলাদেশী ওই তিন শিক্ষার্থী নিহত হন। আহত হন চারজন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে লিখেছেন, বিএসএ-সিডিইউ এলামনাই সদস্য সাইফুল ইসলাম, সাদেকা নিপা ও মাইশা কুদ্দুস কাকাদু ন্যাশনাল পার্কে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ এক ভয়াবহ হৃদয় বিদারক খবর।

তাদের সবাইকে স্থানীয় বাংলাদেশী সম্প্রদায়ের সবাই খুব ভালবাসতেন। আহতরা রয়েছেন রয়েল ডারউইন হাসপাতালে। ঘটনার পর কুইন্ডা লজ ম্যানেজার ব্রেট স্কিনার দ্রুত সেখানে ছুটে যান। অন্যদের সহায়তায় উদ্ধার করা হয় আহতদের।

তবে এ ঘটনার সঙ্গে তৃতীয় কেউ জড়িত নয়। ভয়াবহতা দেখে সবাই এগিয়ে এসেছেন। সবাই উদ্ধার কাজে অংশ নিয়েছেন। ওদিকে কেয়ারফ্লাইট বিমানযোগে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

 

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ