Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলে ঢুকে জড়িয়ে ধরে সেলফি তোলার চেষ্টা

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০১৮, ২২:৩৮

ইন্টারন্যাশনাল লাইভ: স্কুলে প্রবেশ করে এক ছাত্রীকে জড়িয়ে ধরে সেলফি তোলার চেষ্টা করেছে এক বখাটে। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কুচবিহারের চ্যাংড়াবান্ধায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, স্কুলে ঢুকে এক ছাত্রীকে শ্লীলতাহানি করে জড়িয়ে ধরে সেলফি তোলার চেষ্টা করেছে এক বখাটে। এই বিষয়ে স্থানীয়দের অভিযোগ, চ্যাংড়বান্ধা উচ্চ বিদ্যালয়ে প্রতিদিনই এমনটি ঘটছে। আর কর্তৃপক্ষ সব কিছু জেনেও কোনো ব্যবস্থা নিচ্ছেনা বলে অভিযোগ শিক্ষার্থী ও অভিভাবকদের।

ভিডিও ফুটেজে দেখা গেছে, স্কুলের পোশাকে এক ছাত্রীর হাত ধরে টানাহেঁচড়া করছে এক বহিরাগত তরুণ। ওই ছাত্রী প্রাণপণে তার হাত থেকে পালানোর চেষ্টা করছে। কিন্তু বখাটে ছাত্রীকে জাপটে ধরার চেষ্টা করছে। শুধু তাই নয়, ছাত্রীকে জড়িয়ে ধরে তার সঙ্গে সেলফি তোলারও চেষ্টা করছে বখাটে।

এ ফুটেজ ফাঁস হয়ে যাওয়ার পর পরই হইচই পড়ে যায়। স্থানীয়দের অভিযোগ, প্রতিদিন এভাবে স্কুলে ঢুকে পড়ে বহিরাগতরা। বারবার তারা এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েছেন। কিন্তু কর্তৃপক্ষ তাদের কথায় কর্ণপাত করেনি। নেয়নি কোনো ব্যবস্থাও।

অবশ্য স্কুলের প্রধান শিক্ষিকা তাপসী সরকার দাবি করেছেন, তার কাছে কেউ এ বিষয়ে অভিযোগ করেনি। স্কুল চলাকালে এ ধরনের ঘটনা ঘটেনি। অন্য সময় ঘটে থাকতে পারে। পাশাপাশি স্কুলের পেছন দিকে জমি সমস্যার কারণে পাঁচিল দেয়া যায়নি বলেও জানান তিনি।

 


ঢাকা, ০৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ