Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গুলি করে প্রিন্সিপালকে হত্যা করল ছাত্র

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০১৮, ০৪:০২


ইন্টারন্যাশনাল লাইভ: স্কুলের প্রিন্সিপালকে রিভলবার দিয়ে গুলি করে হত্যা করেছে ওই কলেজের এক ছাত্র। স্কুলের দ্বাদশ শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। শনিবার ভারতে হরিয়ানার যমুনানগর এলাকার স্বামী বিবেকানন্দ পাবলিক স্কুলে এই ঘটনা ঘটে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, ঘটনার পরপরই ওই ছাত্রকে আটক করা হয়েছে। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, বাণিজ্য বিভাগের ওই ছাত্রের ক্লাসে উপস্থিতির হার একদম কম। এ ছাড়া সে স্কুলে ঝামেলা করত। এ কারণে প্রায় ১৫ দিন আগে তাঁকে স্কুল থেকে বহিষ্কার করা হয়।

পুলিশ জানায়, স্কুল থেকে বহিষ্কার হওয়ার অপমানে ওই ছাত্র তার বাবার লাইসেন্স করা রিভলবার দিয়ে প্রিন্সিপাল রিতু ছাবরাকে পর পর তিনটি গুলি করেন। পরে তাঁকে হাসপাতালে নেওয়া হলে তাঁর মৃত্যু হয়।

কলেজ কর্তৃপক্ষ জানায়, দুপুরের দিকে ওই ছাত্র অস্ত্র নিয়ে স্কুলে এসে প্রিন্সিপালের সঙ্গে দেখা করতে চায়। পরে সে নিজেই সরাসরি প্রিন্সিপালের কক্ষে গিয়ে প্রকাশ্যে রিতু ছাবরারকে গুলি করে। সেখান থেকে পালানোর সময় স্কুলের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা তাকে আটক করে পুলিশ দেয়।

যমুনানগরের পুলিশ সুপার রাজেশ কালিয়া বলেন, ওই ছাত্রকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। ওই ছাত্রের বাবার বিরুদ্ধেও অস্ত্র আইনে মামলা করা হয়।

 

ঢাকা, ২০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ