যুক্তরাষ্ট্রে অক্সফোর্ড হাইস্কুলে গুলি, নিহত ৩


Published: 2021-12-01 19:41:34 BdST, Updated: 2022-01-17 09:28:29 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: যুক্তরাষ্ট্রের মধ্য পশ্চিম অঞ্চলের রাজ্য মিশিগানে অক্সফোর্ড হাইস্কুলে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। গুলিবর্ষণের ঘটনায় ৩ জন নিহত ও ৮ জন আহত হয়েছে। এঘটনায় স্কুলের ১৫ বছর বয়সী একজন ছাত্রকে সন্দেহভাজন হিসাবে গ্রেপ্তার করা হয়েছে। সে দশম শ্রেণীর ছাত্র।

জানা গেছে, স্কুল থেকে প্রায় মাইল দেড়েক দূরত্বে অক্সফোর্ড ভিলেজের বাসিন্দা ওই ছাত্র। সন্দেহভাজন অক্ষত রয়েছে। তার বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে। গ্রেপ্তারের সময় পুলিশ অফিসারকে বাঁধা দেয়নি সে। তবে সন্দেহভাজন কিশোরের অভিভাবকরা তারপক্ষে একজন অ্যাটর্নি নিয়োগ করেছেন। তাকে পুলিশের তদন্তকারীদের সাথে কথা বলতে নিষেধ করেছেন।

অকল্যান্ড কাউন্টি আন্ডার শেরিফ মাইকেল জি ম্যাককাবি জানান, ৯১১ নাম্বারে দুপুর ১২ টা ৫১ মিনিটে প্রথম স্কুলে শুটিং হচ্ছে মর্মে কল আসে। তারা এ সংক্রান্ত প্রায় ১শ কল রিসিভ করেন কল সেন্টারে। সে কিভাবে গান নিয়ে স্কুলের অভ্যন্তরে প্রবেশ করলো তা তদন্ত করছে পুলিশ।

কর্তৃপক্ষ নিহত আহত বা সন্দেহভাজন বন্দুকধারীর নাম পরিচয় প্রকাশ করেনি। কি কারণে এই ঘটনা তাও প্রকাশ করেনি আইনশৃংখলা বাহিনী। স্থানীয় পুলিশ, শেরিফ ও এফবিআই ঘটনা তদন্ত করছে। ঘটনার মোটিভ এখনও পরিষ্কার নয়।


ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।