আমাকে নষ্ট করো না। ইজ্জত আমার আমানতসেই ইসরাইলি সৈন্যটি ফিলিস্তিনি নারীকে ধর্ষণ করে গর্ব করেছিল!


Published: 2021-05-15 21:27:19 BdST, Updated: 2021-06-14 00:07:25 BdST

লাইভ ডেস্ক: এটাই প্রকৃতির নিয়ম। অন্যায়কারী আর অহংকারী যতই শক্তিশালী হোক তার পরিনতি হবে ভয়াবহ। হয়েছে তাই। এমনটি আবারো প্রমাণিত হলো  ইসরায়েলী অহংকারী মানবতার দুশমন এক সৈনিকের ব্যাপারে। ফিলিস্তিনিদের বিরুদ্ধে সাম্প্রতিকতম সহিংসতায় ইসরাইলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) প্রথম নিহত হওয়া সৈন্যটি এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে একজন ফিলিস্তিনি নারীকে ধর্ষণ করার বিষয়ে গর্ববোধ করেছিল। বলেছিল তার অশ্লীল সব ঘৃণ্য আচরণের কথা। তার বিকৃত রুচির কথা।

জানাগেছে ওই তরুণী বার বার আল্লাহর শপথ করে তাকে বারণ করেন। কিন্তু ওই ইয়াদুদী সৈন্য কিছুই মানেনি। তরুণী ধর্ষণের আগে তার পায়ে পড়ে কেঁদেছেন। বলেছেন আমি তোমার ছোট বোনের মত। আমাকে নষ্ট করো না। ইজ্জত আমার আমানত।

আমি মুসলিম। আমি আল্লাহকে ভয়করি। তাতেও যখন সে থামেনি তখন সে এও বলেগেছে তোর বিচার সহসাই হবে। সৃস্টিকর্তা সবই দেখছেন। আমি আর পারলাম। তাবিব নিজেই এ ধরনের অনেক কথাই বলেছেন তার বন্ধুদের শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অনেকেই প্রশ্ন তুলেছেন তখন সারা দুনিয়ার নারীবাদীরা ছিলো ঘুমিয়ে!    

জানাগেছে বুধবার গাজা উপত্যকার কাছে এক অ্যান্টি-ট্যাঙ্ক ক্ষেপণাস্ত্র হামলায় ওমর তাবিব (২১) নিহত হয়েছেন বলে ডেইলি সাবাহ জানিয়েছে। ইসরাইলি কর্তৃপক্ষ হামাসকে ওই হামলার জন্য দায়ী করেছে যাতে তাবিব নিহত। ওই ঘনায় আরও একজন সৈন্য গুরুতর আহত হয়। আরেকজন অফিসারও হালকা আঘাতপ্রাপ্ত হন।

এই সেই ধর্ষণকারী অহংকারী

 

এদিকে আইডিএফ তাবিবের মৃত্যুসংবাদ প্রচারের পর নেটিজেনরা তার সম্পর্কে ইন্টারনেটে অনুসন্ধান শুরু করে। আর তখনই তাবিবের টুইটার একাউন্ট ঘেটে ভয়ংকর এক তথ্য পাওয়া যায়। ২০১৯ সালের আগস্টের আট তারিখে এক টুইটে তাবিব নিজেই জানান, তিনি একজন ফিলস্তিনি নারীকে ধর্ষণ করেছেন।

তাবিব এবং অন্য ইসরাইলি সেনাদের মাদকাসক্ত এবং শিশু হত্যাকারী বলে জনৈক ফিলিস্তিনপন্থী টুইটার ব্যবহারকারী আক্রমণাত্মক পোস্ট করার পর তাবিব এমন মন্তব্য করেছিলেন। বৃহস্পতিবার তাবিবকে উত্তর ইসরাইলে তার নিজ শহর ইলিয়াকিমে সমাধিস্থ করা হয় যেখানে মূলত ইয়েমেনি বংশোদ্ভূত ইহুদি অধিবাসীরা থাকেন।

তার অন্ত্যেষ্টিক্রিয়ায় স্থানীয় এবং আইডিএফ কর্মী অংশ নেন।

অন্ত্যেষ্টিক্রিয়া

 

তার টুইটে তাবিব নিজেই জানান কিভাবে বিকৃত রুচির কাজটি করেন। সূত্র আরো জানিয়েছে ওই মানুষ রুপী জানুয়ার এর আগেও নানান অপকর্ম করেছে বলেও তার ঘনিষ্টরা জানিয়েছেন।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।