ইহুদিবাদীদের কোনো ধর্ম নেই: রুহানি


Published: 2021-05-12 20:37:09 BdST, Updated: 2021-06-20 16:09:55 BdST

লাইভ ডেস্ক: বায়তুল মুকাদ্দাস ও গাজায় ফিলিস্তিনিদের বিরুদ্ধে ইসরাইলি হত্যা-নৃশংসতার নিন্দা জানিয়ে ইরানের প্রেসিডেন্ট ড. হাসান রুহানি বলেছেন, ঘাতক ইহুদিবাদীদের কোনো ধর্ম নেই। বুধবার মন্ত্রিসভার বৈঠকে তিনি এ কথা বলেন।

রুহানি বলেন, বর্তমানে মজলুম ফিলিস্তিনিদের প্রতি সমর্থন ও সহযোগিতার ক্ষেত্রে প্রায় একা হয়ে পড়েছে। ফিলিস্তিনের প্রতিবেশী মুসলিম দেশগুলো পর্যন্ত নীরব রয়েছে। তিনি প্রশ্ন করে বলেন- মিশর ও জর্ডানের মতো বড় দেশ এবং অন্য প্রতিবেশীরা কেন এই জুলুমের বিষয়ে কিছুই বলছে না?

আফগানিস্তানে স্কুলে হামলা চালিয়ে নিরপরাধ ছাত্রীদের হত্যার নিন্দা জানিয়ে রুহানি বলেন, যারা এই ধরণের অবিশ্বাস্য অপরাধ করছে তারা ইসলামের মারাত্মক ক্ষতি করছে, তারা ইসলাম ধর্মের বদনাম সৃষ্টি করছে।

তিনি বলেন, আফগানিস্তানে যারা হস্তক্ষেপ করছে তারাই এ ধরণের অপরাধযজ্ঞের প্রধান হোতা।

রুহানি বলেন, দখলদার ইসরাইল, আমেরিকা ও পাশ্চাত্য একদল প্রক্সি গোষ্ঠী গড়ে তুলেছে এবং তাদের দিয়ে আফগানিস্তান, লেবানন, ফিলিস্তিন, সিরিয়া, পাকিস্তান, ইরাক, ইয়েমেন, বাহরাইন ও আফ্রিকায় মুসলমানদের বিরুদ্ধে হত্যা-নৃশংসতার ঘটনা ঘটাচ্ছে। সূত্র: পার্সটুডে

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।