মেহেদি রাঙা হাতে বর-কনে না ফেরার দেশে...


Published: 2019-08-25 18:55:12 BdST, Updated: 2019-09-20 18:33:59 BdST
লাইভ প্রতিবেদকঃ একি কাণ্ড। এমনটি কখনও কেউ ভাবেনি। সবই যেন নিয়তির খেলা। হাতের মেহেদী হাতেই রইলো। একবাবে তরতাজা দুটি হাত। মেহেদি রাঙা হাতে বিয়ের দিনই রক্তের দাগ! দুটি পরিবারকে কাঁদিয়ে চলে গেল এই নব দম্পতি না ফেরার দেশে।
 
তারা আর কোনদিন আসবেন না। কাউ মা- বাবা আপু ও ভাইয়া বলেও ডাকবেন না। হাজারও স্বপ্ন যেন মুহুর্তেই খান খান হয়ে মিলিয়ে গেল গহীন সাগরে। তারা নানা স্বপ্ন নিয়ে একসঙ্গে ঘর বেঁধেছিলেন। কিন্তু বিয়ের কিছুক্ষণ পরেই মৃত্যুর তলোয়ার আলাদা করে দিল দুজনকে।
 
আদালতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বাড়ি ফেরার পথে সড়কে পিস্ট হয়ে ঝরে পড়ল নবদম্পতির প্রাণ। মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম গলফ নিউজ এসব তথ্য জানিয়েছে। এক প্রতিবেদনে জানায়, হারলি মরগান (১৯) ও রিয়ানন বৌদ্রিওক্স (২০) গত শুক্রবার টেক্সাসে বিয়ে করেন। বিয়ে শেষে একটি প্রাইভেটকারে চড়ে বাড়ি ফিরছিলেন তাঁরা।
 
কিন্তু হাইওয়েতে তাঁদের গাড়িটিকে একটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন এই নবদম্পতি। এ ব্যাপারে পাশের গাড়িতে থাকা নিহত নবদম্পতির পরিবার জানায়, মরগান ও রিয়াননকে বহনকারী গাড়িটি যখন হাইওয়েতে চলছিল, তখন আচমকা একটি ট্রাক এসে তাঁদের গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তাঁরা।
ভিডিও:
 
নিহত নবদম্পতির পরিবার জানায়, বিয়ের পোশাক পরা অবস্থা তাঁদের মৃত্যু হয়েছে। এর চেয়ে কষ্টের আর কিছু হতে পারে না। ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ জানায়, বিয়ে শেষে বাড়িতে বিয়ে-পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু তা আর হলো না। সকল কিছুই যেন তছনছ হয়ে গেল। রয়েগেল তাদের স্বপ্নের নানান দিনগুলোর গল্প। রয়েগেল তাদের পরিবারের চিরদিনের কান্না। এ যেন থামবার নয়।
 
ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএই
 
 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।