মদ পান করে রাস্তায় পুলিশ (ভিডিও)


Published: 2018-11-11 16:00:04 BdST, Updated: 2018-12-11 00:14:41 BdST

লাইভ ডেস্ক: হায়রে রক্ষক। হায়রে জনগনের পাহারাদার। এসব কি হচ্ছে দেশ-বিদেশে। এ থরনের ঘটনা হরহামেশাই ঘটছে বলে অনেকেই স্বাক্ষী হয়ে আছেন। এবার অতিরিক্ত মদ পান করার কারণে রাস্তায় বেহুঁশ হয়ে পড়ে আছেন এক পুলিশ সদস্য।

এ অবস্থা দেখে ভিড় জমে যায়। পথচারীরা পুলিশ সদস্যের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। কিন্তু তিনি কথা বলতে পারছিলেন না। স্থানীয়রা বাড়ি পাঠানোর চেষ্টা করলেও তাকে উঠানো যাচ্ছিল না।

ঘটনাটি ঘটে ভারতের পশ্চিমবঙ্গের বালুরঘাট শহরে। বালুরঘাট থানায় কর্মরত এই পুলিশের নাম সুজিত চক্রবর্তী। শনিবার রাতে জোড়াব্রিজ সংলগ্ন শৌচালয়ের পাশে মদ্যপ অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

এর খবর পেয়ে সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা সেখানে যান। এসময় উঠতে গিয়ে পড়ে যান সুজিত চক্রবর্তী। নাকে চোট পেয়ে রক্ত বের হতে দেখা যায়। পরে বালুরঘাট থানা থেকে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। রাস্তা থেকে সুজিত চক্রবর্তীকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশের অন্য একটি টিম।

এ বিষয়ে ডিএসপি সদর ধীমান মিত্র বলেন, ওই পুলিশ কর্মী ডিউটিতে ছিল না কি সেটা খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। আমরা চাই এধরনের আরেকটি ঘটনা ঘটুক। এর সুরাহা হবেই।

 

 ভিডিও:

 

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।