ধর্ষণের সময় ব্রাজিলিয়ান ফুটবল তারকাকে হত্যা!


Published: 2018-11-06 08:50:15 BdST, Updated: 2018-12-15 02:00:55 BdST

ইন্টারন্যাশনাল লাইভ : অন্যের স্ত্রীকে ধর্ষণের সময় খুন হয়েছেন ব্রাজিলিয়ান ফুটবলার ড্যানিয়েল কোরেয়ার। হত্যাকারী এঘটনা অকপটে স্বীকার করেছেন। ব্রাজিলিয়ান তারকা খুনের ১০ দিনের মাথায় সাও পাওলো পুলিশ প্রাথমিকভাবে ওই ঘটনার রহস্য উদঘটন করতে পেরেছে। ধরা পড়া হত্যাকারী নিজেই জানিয়েছেন খুনের কারণ। এক ভিডিও বার্তায় তার স্পষ্ট স্বীকারোক্তি, 'ও আমার স্ত্রীকে ধর্ষণ করছিল, তাই খুন করেছি।'

গত ২৮ অগস্ট ২৪ বছর বয়সি ব্রাজিলিয়ান ফুটবলার ড্যানিয়েল কোরেয়ার গলা কাটা লাশ উদ্ধার হয় পারানার রাজধানী শহর কিউরিটিবার দক্ষিণ প্রান্তের একটি গ্রামীণ অঞ্চল থেকে। কেটে নেওয়া হয়েছিল তার যৌনাঙ্গও। ২০১৫ সালে সাও পাওলো এফসিতে যোগ দেওয়া মিডফিল্ডারকে চলতি বছরেই লিয়েনে দলে নিয়েছিল ব্রাজিলের দ্বিতীয় ডিভিশন ক্লাব সাও বেনতো।

খুনের তদন্তে নেমে সাউদার্ন পারানার পুলিশ গ্রেপ্তার করে ৩৮ বছর বয়সী এডিনসন ব্রিটস জুনিয়র নামক এক ব্যক্তিকে। অপরাধ স্বীকার করে নিয়ে সে জানিয়েছে, চোখের সামনে স্ত্রীকে ধর্ষণ হতে দেখে সে ঠিক সেটাই করেছে, যেটা আর পাঁচজন পুরুষ করা স্বাভাবিক। এমন নৃশংস হত্যাকাণ্ড ঘটানোর পরও তার কোনো অনুতাপ নেই। পুলিশ গ্রেপ্তার করেছে তার স্ত্রী ক্রিশ্চিনা ব্রিটস ও কন্যাকেও।

এডিনসনের স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাটি ঘটে তার মেয়ের ১৮ তম জন্মদিনের পার্টিতে। ড্যানিয়েল এডিনসনের বেডরুমের দরজা আটকে তার স্ত্রীকে ধর্ষণ করছিল। স্ত্রীর চিৎকার শুনে দরজা ভেঙে ঘরে ঢোকে এডিনসন। তখনও কোরেয়ার অত্যাচার চলছিল এডিনসনের স্ত্রীর উপর। ঘটনার প্রতিক্রিয়ায় ওই মুহূর্তে কোরেয়াকে হত্যা করে সে।

ছবি : (বাঁ থেকে) ধর্ষণের আগে ঘুমন্ত ওই নারীর সঙ্গে ড্যানিয়েলের সেলফি, নিহত ড্যানিয়েল কোরেয়া, এবং সর্বশেষ ছবিটি খুনি এডিনসন ব্রিটস জুনিয়রের।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।