Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমের টানে বাংলাদেশের যুবক ইন্দোনেশিয়ায়

প্রকাশিত: ১৪ নভেম্বার ২০২২, ০৭:৪১

প্রেমের টানে বাংলাদেশের যুবক ইন্দোনেশিয়ায়

লাইভ ডেস্ক: প্রেমের টানে বাংলাদেশ ছেড়ে ইন্দোনেশিয়ায় গেলেন বাংলাদেশের যুবক। সেখানে গিয়ে স্থানীয় সময় বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিয়ে করেছেন প্রেমিকা সিতি মারিয়াকে।

রোববার (১৩ নভেম্বর) ওই যুবকের পরিবার এ তথ্য নিশ্চিত করেছেন। ওই ছেলের নাম মো. মোহাম্মদ তানজিলুর রহমান অর্ক (২৭)। তিনি জামালপুর শহরের বানিয়াবাজার এলাকার মো. মিজানুর রহমানের ছেলে। তিনি একটি বেসরকারি আইটি প্রতিষ্ঠানে চিফ অপারেটিং অফিসার পদে চাকরি করছেন।

জানা যায়, ২০১৯ সালের ২৪ আগস্ট মুসলিমা ডটকম নামে একটি সাইডে অ্যাকাউন্ট করেন তানজিলুর রহমান অর্ক। এরপর তার সঙ্গে কথা হয় সিতি মারিয়া (২৩) নামে এক নারীর। ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা থেকে ৪০ মিনিটের দূরে বগর জেলার সেলতুন সিটির জাবা প্রবিন্স নামক এলাকায় বাস করেন সিতি মারিয়া। তিন বোন এক ভাইয়ের মধ্যে সবার বড় সিতি মারিয়া। তার বাবা ওমর একজন ব্যবসায়ী। লেখাপড়া শেষে সিতি মারিয়া সেখানকার তাসকিয়া গ্লোবাল ইসলামিক বিদ্যালয়ে কোরআন হাদিস বিষয়ে শিক্ষকতা করছেন।

এদিকে মুসলিমা ডটকমে পরিচয় হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত কথা বলতে বলতে প্রেম হয় দুজনের। এরপরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। নানা জটিলতা শেষ করে গত ১৮ অক্টোবর বিমানযোগে প্রায় সাড়ে ৩ হাজার কিলোমিটার দূরের দেশে পাড়ি জমায় অর্ক।

মোবাইল ফোনে তানজিলুর রহমান অর্ক ক্যাম্পাসলাইভকে জানান, আমার অনেক আগেই ইন্দোনেশিয়াতে আসার কথা ছিল। করোনার কারণে ভিসা বন্ধ ছিল। ভিসা চালু হওয়ার পর, আবার ভিসা জটিলতা দেখা দেয়। এ কারণে আসতে দেরি হয়েছে। এখানে এসে অনেক কাগজপত্র ঠিক করতে হয়েছে। তবে আমরা বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিয়ে করেছি।

তিনি আরো বলেন, বিয়ের পর সিতিকে বাংলাদেশে নিয়ে যেতে এবং সেখানে স্থায়ীভাবে বসবাসের জন্য অনেক কাগজপত্রের প্রয়োজন। এসব করতে আরো ছয় মাসের মতো সময় লাগবে।

মোবাইল ফোনে সিতি মারিয়া ক্যাম্পাসলাইভকে জানান, বাংলাদেশের মানুষ অত্যন্ত মিশুক ও সহজ সরল। এখানে কাগজপত্র ঠিক হলেই, আমি বাংলাদেশে যাব।

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ