Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এশিয়া কাপে মা-মেয়ে একসঙ্গে খেলছেন

প্রকাশিত: ৩ অক্টোবার ২০২২, ১০:২৬

এশিয়া কাপে মা-মেয়ে একসঙ্গে খেলছেন

স্পোর্টস লাইভ: নারী এশিয়া কাপে বেশ চমক দেখাবেন মা ও মেয়ে। এমনটি আশা করছেন খো প্রেমিরা। পাকিস্তানের সাবেক পেসার সালিমা ইমতিয়াজও এসেছেন। তবে খেলোয়াড় বা কোচ হয়ে নয় সালিমা এসেছেন আম্পায়ার হিসেবে। অন্যদিকে মেয়ে কাইনাত এসেছেন পাকিস্তান দলের হয়ে খেলতে।

যদিও প্রথম ম্যাচের একাদশে সুযোগ মেলেনি এ ক্রিকেটারের। গত শনিবার ভারত-শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে আম্পায়ারিংয়ের অভিষেক হয়েছে সালিমার। সাফল্যের সাথে জীবনের প্রথম আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করেছেন সাবেক এই পেসার।

মায়ের অভিষেক হলেও মেয়ে কাইনাত প্রথম ম্যাচে মাঠে নামার সুযোগ পাননি। রোববার মালয়েশিয়ার বিপক্ষে ম্যাচে কাইনাত ছিলেন প্রথম একাদশের বাইরে। আম্পায়ার হিসাবে নিজের মায়ের আন্তর্জাতিক অভিষেক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের সাথে ছবি দিয়ে কাইনাত লিখেছেন, 'আমার মাকে নারীদের এশিয়া কাপে আম্পায়ার হিসাবে সুযোগ দেয়া হয়েছে।

মায়ের এই সাফল্যে আমি খুবই গর্বিত। পাকিস্তানের হয়ে প্রতিনিধিত্ব করা মা্যের স্বপ্ন ছিল। আমিও এই স্বপ্নটা নিয়েই বেঁচে আছি এত দিন। দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। মা পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছেন মাঠে নেমে।

আমরা দুজনে এক সঙ্গে এখানে পাকিস্তানের প্রতিনিধিত্ব করছি। দারুণ শিহরণ অনুভব করছি।' এছাড়া কাইনাত তার বাবাকেও অভিনন্দন জানিয়ে ফেসবুক পোষ্টে দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, 'বাবাকে অনেক অনেক অভিনন্দন।

আমাদের প্রতিটি পদক্ষেপকে সমর্থন করেছেন বাবা। আমাদের উৎসাহ দিয়েছেন। হাল না ছাড়ার কথা বলেছেন। লক্ষ্যের দিকে এগিয়ে যেতে সাহায্য করেছেন। বাবাই আবার আমাদের সব থেকে বড় সমালোচক।'

ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ