Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কায়া ফিরলেন, রাজার ব্যাটে হার দেখছে বাংলাদেশ

প্রকাশিত: ৬ আগষ্ট ২০২২, ০৭:১৩

কায়া ফিরলেন, রাজার ব্যাটে হার দেখছে বাংলাদেশ

স্পোর্টস লাইভ: এবার জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ২ উইকেটে ৩০৩ রান করেছে বাংলাদেশ। টপ অর্ডারের তামিম, লিটন, এনামুল ও মুশফিক ফিফটি করেছেন। জবাব দিতে নেমে প্রথম দুই ওভারে ২ উইকেট হারায় স্বাগতিকরা। ফিফটি রানের জুটি দিয়ে রান আউট হন মেধেভেরে।

এরপর ইনোসেন্ট কায়া ও সিকান্দার রাজার সেঞ্চুরি করেন। পরে দু’জনের দুর্দান্ত জুটি ভাঙলেও জয়ের পথে জিম্বাবুয়ে। জিম্বাবুয়ে ৪৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৭০ রাটে ব্যাট করছে। সিকান্দার রাজা ১২০ রানে খেলছেন।

তার সঙ্গী লুক জনগি। জয়ের জন্য জিম্বাবুয়ের ৬ ওভারে ৩৪ রান দরকার। ওয়েলসি মেধেভেরে ১৯ করে রান আউট হয়েছেন। এর আগে রেগিস চাকাভা ২ রানে ফিজের বলে বোল্ড হয়েছেন। শরিফুলের বলে তারিসায় মুসাকান্দা ফিরেছেন ৪ রানে।

এরপর টস হেরে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। তামিম এবং লিটন ওপেনিং জুটিতে ১১৯ রান যোগ করেন। তামিম ফিরে যাওয়ার আগে ৮৮ বলে আট চারে করেন ৬২ রান। দেশের প্রথম ব্যাটার হিসেবে ওয়ানডে ফরম্যাটে আট হাজার রান পূর্ণ করেন তিনি। লিটন দাস ৮৯ বলে আট চার ও এক ছক্কায় ৮১ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে উঠে যান।

সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েছেন তিনি। এরপর দীর্ঘ প্রায় তিন বছর পরে ওয়ানডে দলে ফিরে এনামুল ৬২ বলে ছয়টি চার ও তিন ছক্কায় ৭৩ রান করেন। পরে মুশফিক খেলেন হার না মানা ৫২ রানের ইনিংস। মাহমুদউল্লাহ ২০ রান যোগ করেন।


ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ