Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবারও আশঙ্কা নেইমারের ইনজুরির!

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০১৯, ০৯:০১

স্পোর্টস লাইভঃ ইনজুরি যেন পিছুই ছাড়ছে না ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারকে। একের পর এক ইনজুরির কারণে তার পুরো ক্যারিয়ারটাই যেন শেষ হওয়ার পথে। সর্বশেষ লম্বা এক ইনজুরি কাটিয়ে মাঠে ফিরতে না ফিরতেই আবারও ইনজুরি শঙ্কায় পড়ে গেলেন পিএসজিতে খেলা এই ফরোয়ার্ড।

রোববার সন্ধ্যায় সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে ছিল ব্রাজিল-নাইজেরিয়া আন্তর্জাতিক প্রীতি ম্যাচ। গত সপ্তাহেও এই মাঠে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছিল ব্রাজিলিয়ানরা। ওই ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল আফ্রিকান দেশ সেনেগাল। আর আজ নাইজেরিয়ার বিপরীতে মাঠে ছিল ব্রাজিল।

আফ্রিকার সুপার ঈগলদের বিপক্ষে যথারীতি মাঠে নামেন ব্রাজিল তারকা ফুটবলার নেইমার। মাঠে নেমে স্বচ্ছন্দেই খেলা শুরু করেন। বিপত্তিটা বাধে খেলার ১১ মিনিটের সময়। বাম পায়ের উরুতে ব্যথা অনুভব করেন তিনি। এরপরই আর তাকে মাঠে রাখেননি ব্রাজিল কোচ তিতে। ম্যাচের ১২ মিনিটে নেইমারের পরিবর্তে তিনি মাঠে নামান ফিলিপ কৌতিনহোকে।

মাঠ থেকে উঠে যাওয়ার পর ডাগআউটে বসে নেইমারকে দেখা গেছে বাম উরুতে বরফ ঘঁষতে। অনেক্ষণ ধরেই তাকে আইস থেরাপি নিতে দেখা গেছে। তবে, তার ইনজুরির সত্যিকার কি অবস্থা, সেটা তাৎক্ষণিক জানা যায়নি।

তবে, নেইমারের এই অবস্থা দেখে তার ক্লাব পিএসজিকে মানসিকভাবে প্রস্তুতি নিতে হবে যে, আরও বেশ কিছুদিন তাকে ছাড়াই মাঠে নামতে হবে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের।

নেইমারের জন্য ২০১৯ সালটা মোটেও ভালো যাচ্ছে না। বছরের শুরুতেই কাতারের বিপক্ষে ব্রাজিলের প্রীতি ম্যাচে গোড়ালির ইনজুরিতে পড়েছিলেন তিনি। যার ফলে নেইমারকে কোপা আমেরিকা মিস করতে হয়েছে।

নাইজেরিয়ার সঙ্গে এই ম্যাচে নেইমারকে ছাড়া খেলে জিততে পারেনি ব্রাজিল। ড্র করতে হয়েছে ১-১ গোলে। নাইজেরিয়ার হোয়ে আরিবো গোল করেন। এরপর ক্যাসেমিরোর গোলে সমতায় ফিরেছিল ব্রাজিল।

ইনজুরি এবং ট্রান্সফারের লম্বা ইতিহাস কাটিয়ে যখন আবারও নেইমার থমাস টুখেলের স্কোয়াডে ফিরে একের পর এক গোল করে পিএসজিকে জয়ের রাস্তায় ধরে রাখছিলেন, তখন আবারও ইনজুরির কালো ছায়া ভর করতে যাচ্ছে তার ওপর।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ