Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কলম্বোর উদ্দেশে দেশ ছাড়ল টাইগাররা

প্রকাশিত: ৫ মার্চ ২০১৮, ০১:৪৩

স্পোর্টস লাইভ: নিদাহাস ট্রফিকে সামনে রেখে রবিবার দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আসন্ন শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা পূর্তি উপলক্ষ্যে আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রতিযোগিতাটিকে সামনে রেখে কন্ডিশনের সাথে মানিয়ে নিতে একটু আগেভাগেই ক্রিকেটারদের কলম্বোর উদ্দেশে পাড়ি জমিয়েছেন টাইগাররা।

পাকিস্তান সুপার লিগের তৃতীয় আসরে অংশ নেওয়ার ফলে দলের সাথে যেতে পারেননি মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান ও সাব্বির রহমান। ঢাকা থেকে একসাথে যেতে না পারলেও লঙ্কাতেই সরাসরি দলের সাথে যোগ দিবেন তামিম-রিয়াদরা।

স্বাগতিক শ্রীলঙ্কার সাথে আরেক শক্তিশালী দল ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ফরম্যাটে লড়বে বাংলাদেশ। ৬ মার্চ থেকে আসরের পর্দা উঠলেও, নিজেদের প্রথম ম্যাচে ৮ মার্চ ভারতের মোকাবেলা করবে মাহমুদউল্লাহরা।

আঙুলের চোট থেকে সেরে না উঠায় ঘরের মাঠে সবশেষ সিরিজের পর নিদাহাস ট্রফিতেও খেলা হচ্ছে না বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের। এর ফলে বাংলাদেশকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব থাকছে মাহমুদউল্লাহ রিয়াদের কাঁধেই।

নিদাহাস ট্রফি ২০১৮ আসরের সূচি-

তারিখ দল
৬ মার্চ ২০১৮ শ্রীলঙ্কা বনাম ভারত
৮ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম ভারত

১০ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা
১২ মার্চ ২০১৮ শ্রীলঙ্কা বনাম ভারত

১৪ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম ভারত
১৬ মার্চ ২০১৮ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা

১৮ মার্চ ২০১৮ ফাইনাল

নিদাহাস ট্রফির বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, সাব্বির রহমান, আরিফুল হক, নুরুল হাসান সোহান, নাজমুল ইসলাম অপু, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, আবু হায়দার রনি ও আবু জায়েদ রাহী।

 

 


ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ