আইপিএল ছাড়লেন আরও দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার


Published: 2021-04-26 14:46:00 BdST, Updated: 2021-06-19 18:42:17 BdST

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে এসে একের পর এক খেলোয়াড় ফিরে যাচ্ছেন। টুর্নামেন্টে এখন পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ২০টি ম্যাচ। এরই মধ্যে আইপিএলে যোগ দেওয়া পাঁচ ক্রিকেটার ছেড়ে গেছেন। এ তালিকায় নাম লেখানো সবশেষ দুই ক্রিকেটার হলেন অস্ট্রেলিয়ান পেসার কেন রিচার্ডসন এবং লেগ স্পিনার অ্যাডাম জাম্পা।

লেগ স্পিনার জাম্পা ও পেসার কেন রিচার্ডসন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছিলেন। সোমবার বিরাট কোহলি নেতৃত্বাধীন দলটির পক্ষ থেকে জানানো হয় ব্যক্তিগত কারণে তারা না খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স জানায়, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন। ব্যক্তিগত কারণে তারা চলমান মৌসুমে দলের সঙ্গে থাকছেন না। তাই আহমেদাবাদে দলের সঙ্গে সফর করবেন না তারা। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের সিদ্ধান্তকে সম্মান জানায়।

আগের দিন রাজস্থান রয়্যালসের পেসার অ্যান্ড্রু টাই দলটির সঙ্গে না খেলার সিদ্ধান্ত জানান। ভারত ছাড়ার আগে তিনি জানান, একাধিক অস্ট্রেলিয়ান ক্রিকেটার তার কাছে বিস্তারিত জানতে চেয়েছেন, কোন রুটে যাচ্ছেন তিনি।

এদিকে টুর্নামেন্ট চলাকালীন দিল্লি ক্যাপিটালস থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। করোনা সঙ্কটে পরিবারের পাশে থাকতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন অভিজ্ঞ ভারতীয় স্পিনার।

ঢাকা, ২৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।