ঘরোয়া ফুটবল ৩০ এপ্রিল মাঠে যাচ্ছে


Published: 2021-04-23 19:52:54 BdST, Updated: 2021-06-17 15:54:59 BdST

স্পোর্টস লাইভ: অবশেষে আগামী ৩০ এপ্রিল থেকে শুরু হবে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ এই আসর। করনোভাইরাসের কারণে লকডাউন দেয়ায় শুরু করা যায়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় ধাপ। তবে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছেছে পেশাদার লিগ কমিটি।

জরুরি ভার্চুয়াল সভায় বৃহস্পতিবার(২২ এপ্রিল) পেশাদার লিগ কমিটি লিগের দ্বিতীয় পর্ব শুরুর চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে। পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী বিষয়টি নিশ্চিত করে জানান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছেন তারা।

‘আমরা ক্রীড়া মন্ত্রীর সঙ্গে কথা বলেছি। মন্ত্রী মহোদয় লিগ শুরুর জন্য ইতিবাচক মনোভোব প্রকাশ করেছেন। আমরা স্বাস্থ্য বিধি মেনে লিগ শুরু করার জন্য অনুমতি চেয়েছি।

বিশ্বের অন্যান্য দেশেও স্বাস্থ্য বিধি মেনেই লিগ চালু রয়েছে। আমরা আশা করছি ৩০ এপ্রিল থেকে লিগ মাঠে গড়াবে।’ ৩০ এপ্রিল লিগ মাঠে গড়ালেও সর্বোচ্চ তিন রাউন্ড ম্যাচ আয়োজনের সম্ভাবনা দেখছেন সালাম মুর্শেদী।

ঈদুল ফিতরের ছুটিসহ এএফসি কাপ ও বিশ্বকাপ বাছাইপর্বের জন্য বন্ধ থাকবে লিগ। পেশাদার লিগ কমিটির প্রধানের আশা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ শেষ করে এসে যত দ্রুত সম্ভব লিগ শেষ করা যায়।

ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।