পিএসজির হারের দিনে নেইমারকে লাল কার্ড


Published: 2021-04-04 17:38:00 BdST, Updated: 2021-06-19 19:19:56 BdST

স্পোর্টস ডেস্ক: ফরাসি লিগ ওয়ানের শিরোপার লড়াইয়ে মাঠে নেমেছিল শীর্ষস্থানীয় দুই দল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ও লিল। উত্তাপ ছড়ানো ম্যাচটিতে ১-০ গোলে পরাজয় বরণ করে মাউরিসিও পচেত্তিনোর দল। জয়সূচক একমাত্র গোলটি করেন জোনাথন ডেভিড।

ম্যাচের ২০তম মিনিটে কানাডিয়ান এই ফরোয়ার্ডের গোলে এগিয়ে যায় লিলে। পরে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠা পিএসজি আক্রমণ চালানো পাশাপাশি ফাউলও করতে থাকে। প্যারিসের দলটির হয়ে হলুদ কার্ড দেখেন কিলিয়ান এমবাপে, লিয়ান্দ্রো পারাদেস, আব্দু ডিয়ালো, ইদ্রিসা গুয়ে।

অন্যদিকে লিলের জার্সিতে হলুদ কার্ড দেখতে হয় বেঞ্জামিন আন্দ্রে ও হোসে ফন্টে।

৯০ তম মিনিটে একটি থ্রো করাকে কেন্দ্র করে লিলের ডিফেন্ডার থিয়াগো জালোর সঙ্গে বল নিতে গিয়ে দ্বন্দ্বে জড়ান নেইমার। আগেই দুইজন একটি করে হলুদ কার্ড দেখায় শেষ পর্যন্ত লাল কার্ড দেখে দুইজনকেই মাঠ ছাড়তে হয়।

শেষ পর্যন্ত জয় তুলে ফ্রেঞ্চ লিগের শীর্ষ স্থানে ফিরল লিলে। ৩১ ম্যাচ খেলে দলটির মোট পয়েন্ট ৬৬। সমান ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে নেমে আসা পিএসজির সংগ্রহ ৬৩ পয়েন্ট।

ঢাকা, ০৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।