‘নীরবেই’ কলকাতা গেলেন সাকিব আল হাসান


Published: 2021-03-27 15:04:33 BdST, Updated: 2021-06-19 17:43:17 BdST

স্পোর্টস লাইভ: অবশেষে আইপিএল খেলার জন্য ছুটি পেয়েছেন সেই অলরাউন্ডার। তবে এবার সাকিব আল হাসানের দেশত্যাগটা হলো অনেকটাই নীরবে-নিভৃতে। আজ ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে ভারতে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ক্রিকেটারদের দেশে-বিদেশে আসা-যাওয়ার বিষয়গুলোতে যিনি লজিস্টিক সাপোর্ট দিয়ে থাকেন, সেই ওয়াসিম খান নিজে জানিয়েছেন এই খবর। তবে এক্ষেত্রে তিনি নানান কৌশল কাজে লাগিয়েছেন।

সাকিবের এবারের আইপিএল-যাত্রা হলো অনেকটাই নীরবে। কবে যাবেন, গণমাধ্যমে খবরটা আগেভাগে চাউর হয়নি। এমনকি যে ওয়াসিম খান এসব খবর দুই-তিনদিন আগে পেয়ে থাকেন, তিনিও জেনেছেন আজ সকালেই।

জাতীয় লিগের খেলা চলছে। দলগুলো এয়ারে ট্রাভেলে এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে যাতায়াত করছে। ওয়াসিম খান যে বিমানবন্দর এলাকার আশেপাশেই আছেন সেটি জানতেন সাকিব।

আজ সকাল আটটার দিকে তিনি ওয়াসিম খানকে ফোন করে বলেন, ‌‘এয়ারপোর্টে চলে আসেন। আমি যাচ্ছি।’ ওয়াসিম খানও সাকিবের এই হঠাৎ দেশত্যাগের খবর শুনে অবাক।

একটি লাইভে বিস্ফোরক সব মন্তব্য করে গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর থেকেই তিনি গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। দেশে ফিরে মিরপুরে অনুশীলন করলেও মিডিয়ার কারো সঙ্গে কথা বলেননি। এরই মধ্যে নীরবে চলে গেলেন কলকাতায়। এ বিষয়ে খেলাধুলার জগতে নানান আলোচনা ও সমালোচনা চলছে।

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।