teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

সিলিং ফ্যান পড়ে কপাল ফাটেছে মুরাদ হাসানের

Samiya Mehjabin | প্রকাশিত: ১৩ মে ২০২২ ১৬:২২

প্রকাশিত: ১৩ মে ২০২২ ১৬:২২

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

জামালপুর লাইভ: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান আহত হয়েছেন। জানাগেছে মাথায় সিলিং ফ্যান পড়ে তিনি ক্ষানিকটা আহত হয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে বলে এলাকাবাসী জানিয়েছেন।

তার কপাল ফেটে গেছে। এ সংসদ সদস্যের কপালে তিনটি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী।

তিনি শুক্রবার জানান, শুনেছি বৃহস্পতিবার রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন ডা. মুরাদ হাসান। এ সময় সিলিং ফ্যান মাথায় পড়ে আহত হন তিনি। খবর পাওয়ার পর হাসপাতালের চিকিৎসক দল মুরাদ হাসানের বাড়িতে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রসঙ্গত নায়িকা মাহিয়া মাহির সঙ্গে আপত্তিকর কথোপকথনের একটি ভিডিও ফাঁসের ঘটনায় সম্প্রতি মন্ত্রিত্ব হারান মুরাদ হাসান। আলোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী দীর্ঘ দিন ধরে উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে অবস্থান করছেন বলে এলাকাবাসী জানিয়েছেন।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি




আপনার মূল্যবান মতামত দিন: