Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবার একই স্কুলের ৫ ছাত্রী করোনায় আক্রান্ত

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বার ২০২১, ০৩:২৮

লাইভ প্রতিবেদক: করোনা ভাইরাসের সংক্রমণ কমে যাওয়া স্কুল-কলেজে আবারও বিরাজ করছে আনন্দের আমেজ। তবে সেই আনন্দে কিছুটা ভাটা পড়েছে। সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের করোনায় আক্রান্ত হওয়ার তথ্য মিলছে। এবার ঠাকুরগাঁও সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও পঞ্চম শ্রেণির পাঁচজন ছাত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর ফলে বন্ধ করে দেয়া হয়েছে দুই শ্রেণির পাঠদান কার্যক্রম।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের কলোনি এলাকায় অবস্থিত বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক মোছা. ফারহানা পারভীন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত মঙ্গলবার সরকারি শিশু পরিবার (বালিকা) কর্তৃপক্ষ জানায় “আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির দুইজন ও পঞ্চম শ্রেণির তিনজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়েছে। সেদিন তাদের করোনার নমুনা দেয়া হয় পরীক্ষার জন্য। বুধবার আমরা জানতে পারি তারা করোনায় আক্রান্ত হয়েছে”।

তাক্ষণিকভাবে বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। উর্ধ্বতন কর্মকর্তার মৌখিক নির্দেশে চতুর্থ ও পঞ্চম শ্রেণির পাঠদান আপাতত বন্ধ করা হয়েছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, যেসব বিদ্যালয়ের শ্রেণির শিক্ষার্থীরা করোনায় আক্রান্ত হয়েছে, আমরা তাৎক্ষণিকভাবে সেসব শ্রেণির ক্লাস বন্ধ করে দিয়েছি। পাশাপাশি তাদের চিকিৎসাসেবা দেওয়ারও ব্যবস্থা করা হয়েছে। এর পাশাপাশি আক্রান্তের দিন থেকেই আমরা তাদের শারীরিক অবস্থা পর্যক্ষেণ করছি।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ