আবারো ১৮ বছরের নিচে শিক্ষার্থীদের টিকার সুখবর


Published: 2021-09-18 11:56:58 BdST, Updated: 2021-10-23 17:36:39 BdST

লাইভ প্রতিবেদক: সিদ্ধান্ত কেবলই উঠা নামা করে। এবার আবারো ১২ থেকে ১৭ বছর বয়সের শিক্ষার্থীদের ফাইজার টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক । আগামী ১৫-২০ দিনের মধ্যেই এই কার্যক্রম শুরু হবে। ইতিমধ্যেই সবধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ পৌরসভার উন্নয়নকল্পে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাহিদ মালেক বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার সাথে ১০ কোটি টিকার চুক্তি করা হয়েছে। বাংলাদেশসহ পৃথিবীর ৮ টি দেশকে লাল তালিকা ভুক্ত করেছিলো। আমাদের দেশের নাম এখন সেই লাল তালিকা থেকে বাদ দেয়া হয়েছে।

এ পর্যন্ত আমরা আড়াই কোটি মানুষকে টিকা দিয়েছি। করোনা নিয়ন্ত্রণে নাই বলে সোমালিয়ার প্রধানমন্ত্রী তার ক্ষমতা হারিয়েছে এবং থাইল্যান্ডের সরকার প্রধানেরও অবস্থা শোচনীয়। কিন্তু আমরা ভালো আছি। আমাদের অর্থনীতির চাকাও সচল রয়েছে।

মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, সাবেক প্যানেল চেয়ারম্যান খবিরুল আলম চৌধুরী প্রমুখ।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।