আশুলিয়া থানার ওসিসহ ৫ পুলিশ সদস্য করোনা পজেটিভ


Published: 2020-05-29 12:35:23 BdST, Updated: 2020-07-06 22:48:10 BdST

সাভার লাইভ (ঢাকা): করোনার ভয়াল থাবা বেড়েই চলেছে। সাভারের আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপুসহ ৫ পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার ,২৯ মে সকালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে বলে জানাগেছে।

রিজাউল হক দিপু নিজেই বিষয়টি নিশ্চিত করে জানান, গত দুইদিন ধরে তার শরীরে জ্বরসহ বিভিন্ন উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরে শুক্রবার সকালে জানতে পারেন তার করোনা পজিটিভ। বর্তমানে তিনি হোম আইসোলেশনে আছেন।

ওসি আরও জানান, তিনিসহ আশুলিয়া থানার ৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আরও আট পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদেরও করোনা পজিটিভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নাজমুল হুদা মিঠু জানান, সাভারে নতুন করে আরও ৩২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা ৩৮৭ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ৪১ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন ৬ জন। এখনও অনেকে আছেন পাইপ লাইনে্। তাদের কাছ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।