দেশে আক্রান্ত আরও ৫ জন, মোট ৪৪


Published: 2020-03-26 16:00:40 BdST, Updated: 2020-03-29 23:13:05 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা সন্দেহে দেশে গত ২৪ ঘণ্টায় ১২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে নতুন করে আরও ৫ জনের মধ্যে করোনা ভাইরাসের অস্তিত্ব শনাক্ত করা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত দেশে মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৪ জনে। অপরদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন, মারা গেছেন ৫ জন। তবে, নতুন করে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় মহাখালীতে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক প্রফেসর ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এসব তথ্য প্রকাশ করেন।

এসময় সেব্রিনা ফ্লোরা জানান, করোনায় আক্রান্ত হওয়া নতুন পাঁচজনই পুরুষ। এদের দুজনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, দুজন ৪০ থেকে ৫০ এর মধ্যে, আর একজনের বয়স ষাটোর্ধ্ব। নতুন এইসব আক্রান্তদের মধে একজন বিদেশফেরত রেয়েছেন। তিনজন অন্য রোগীর সংস্পর্শে আসার কারণে আক্রান্ত হয়েছেন। বাঁকি একজনের বিষয়ে এখনও অনুসন্ধান কার্যক্রম চলমান অবস্থায় রয়েছে।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।