Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুমুর ভিডিও ভাইরালের পর ৮ কলেজ ছাত্রকে গ্রেপ্তার

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৮:৫৮

চুমুর ভিডিও ভাইরালের পর ৮ কলেজ ছাত্রকে গ্রেপ্তার

ডেস্ক লাইভ: ছয় মাস আগের একটি ভাইরাল ভিডিওর জেরে গ্রেপ্তার করা হয়েছে ৮ কলেজ ছাত্রকে। এই ঘটনা গোটা এলাকায় চাঞ্চল্যের সৃস্টি হয়। শুরু হয় নানান সমালোচনা। অভিভাবক ও শিক্ষক এমনকি শিক্ষার্থীদের দেখা দেয় বিরুপ প্রতিক্রিয়া। ঘটনা ভারতের কর্ণাটকের। ওই ভিডিওতে দেখা যাচ্ছে কলেজ পড়ুয়া দুই শিক্ষার্থী একে অপরকে চুমু খাচ্ছে। এ সময় পাশে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিল তাদের বন্ধুরা ও সহাপাঠিরা।

পুলিশ জানিয়েছে ওই ভিডিওটি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেছেন সেখানে থাকাদের একজন। দ্রুতই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। আর এরপরই মামলা করে দেয় ভিডিওতে থাকা মেয়েটি। এ নিয়ে চলতে থাকে নানান বিতর্ক।

সেই মামলার জেরে চুমুর ভিডিও করার সময় সেখানে থাকা ৮ ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে লাইট হাউজ হিল রোডের একটা অ্যাপার্টমেন্টে ওই ভিডিওটি করা হয়েছিল।

ওই ছাত্রী পুলিশকে জানিয়েছেন, তিনি ওই ছেলেদের চিনতেন। তাদের একজন তার প্রেমিক ছিল বলেও জানা গেছে। তার সঙ্গে শারীরিক সম্পর্কও হয়েছে অভিযোগকারীর। ওই ছাত্রী আরো জানান, তাকে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছিল।

এই অভিযোগের জেরে সেখানে থাকা ৮ ছেলেকে গ্রেপ্তার করা হয়। ছেলেদের অভিভাবকেরাও এটা মেনে নিতে পরছেন না। বলছেন নানান কথা। আনছেন তাদের বিরুদ্ধে বিস্তর অভিযোগ। বিষয়টি এখন দেমের গন্ডি ছাড়িয়ে চলে গেছে বিদেশে। জানাজানির যেন কমতি নেই।

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ