Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অনলাইন ক্লাসে অভ্যস্ত, কলেজে পাঠানোয় ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২২, ০৭:১৯

লাইভ ডেস্ক: করোনায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। লকডাউনে অনলাইনে ক্লাস করতে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন এক কলেজছাত্রী। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় খুলে যায় কলেজ। তবে ওই ছাত্রী অনলাইনে ক্লাস করতে চাইছিলেন। কিন্তু অভিভাবকেরা সেটা না মেনে বাধা দেওয়ায় ঘটে বিপত্তি। ভারতের অন্ধ্রপ্রদেশের বিজয়নগরমের কোন্ডাপল্লি মণীষা অঞ্জু অভিমানে আত্মহত্যা করেছে। দেশটির পুলিশেরও ধারণা ওই ছাত্রী আত্মহত্যা করেছে।

শ্রীকাকুলামের রাজীব গান্ধী ইউনিভার্সিটি অব নলেজ টেকনোলজিস’-এর ছাত্রী অঞ্জুর ঝুলন্ত দেহ গত বুধবার তার হস্টেলের ঘর থেকে উদ্ধার হয়। তদন্তের পর পুলিশ এটি আত্মহত্যার ঘটনা বলে জানিয়েছে। কোভিড পরবর্তী পরিস্থিতিতে অভিভাবকেরা জোর করে কলেজে পাঠানোয় অভিমানী অঞ্জু আত্মঘাতী হয়েছেন বলে পুলিশের দাবি।

বিজয়নগরমের নেল্লিমারলার বাসিন্দা অঞ্জু করোনা আবহে অনলাইনেই ক্লাস করতেন বলে পরিবার সূত্রের খবর। কলেজ খোলার পর কর্তৃপক্ষের তরফে শিক্ষার্থীদের জানানো হয়, তারা চাইলে কলেজে এসে অফলাইন ক্লাসে যোগ দিতে পারেন। অথবা অনলাইনেও ক্লাস করতে পারেন।

পুলিশ সূত্রের খবর, অঞ্জু অনলাইনে ক্লাস চালিয়ে যেতে চাইলেও অভিভাবকেরা জোর করে কলেজের হস্টেলে পাঠিয়েছিলেন তাকে। সূত্র: আনন্দবাজার।

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ