Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাবার ৪৬ লাখ টাকা গার্লফ্রেন্ডসহ বন্ধুদের বিলিয়ে দিল ছাত্র!

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০১৮, ১০:০০

লাইভ প্রতিবেদক : বাবার কাছ থেকে ৪৬ লাখ টাকা নিয়ে বন্ধুদের বিলিয়ে দিয়েছেন এক ছাত্র। এর মধ্যে সবচেয়ে বেশি দিয়েছে এক গরীব বন্ধুকে। দিনমজুরের ছেলে ওই বন্ধুকে দিয়েছে ১৫ লাখ টাকা। আরেক বন্ধু তার হোমওয়ার্ক করে দেয় বলে তাকে দিয়েছে ৩ লাখ টাকা। গার্লফ্রেন্ডকে দিয়েছে স্বর্ণের আংটি। এভাবে বাবার কাছ থেকে চুরি করে নিয়ে যাওয়া টাকা বিলিয়ে দিয়ে ফ্রেন্ডশিপ দিবস উদযাপন করেছে ওই ছাত্র। সম্প্রতি পুলিশের এক তদন্তে এমন এক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। দশম শ্রেণির ওই ছাত্রের এমন কাণ্ড নিয়ে রীতিমতো হৈ-চৈ পড়ে গেছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমেও তোলপাড় শুরু হয়েছে।

ভারতের মধ্যপ্রদেশের জব্বলপুরে এমন ঘটনা ঘটেছে। তবে ব্যবসায়ী বাবা তার ছেলের এমন কাণ্ডের জন্য কোন মামলা করেননি। তবে ওই টাকা যাদের দেয়া হয়েছে তাদের কাছ থেকে উদ্ধারের জন্য পুলিশের কাছে দাবি জানিয়েছে। এরমধ্যে দিনমজুরের ছেলেকে দেয়া ১৫ লাখ টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

পুলিশ জানিয়েছে, ফ্রেন্ডশিপ ডে উদযাপনের জন্য ওই ছাত্র তার বাবার আলমিরাতে রাখা ৬০ লাখ টাকার মধ্যে ৪৬ লাখ টাকা নিয়ে বন্ধুদের বিলিয়ে দিয়েছে। পুলিশের জেরার মুখে ওই ছাত্র বিষয়টি স্বীকারও করেছে। টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

পুলিশ কর্মকর্তা আধিকারির বিএস তোমর বলেন, ওই ছাত্রের বিরুদ্ধে কোন মামলা দায়ের করা হয়নি। তার গরীব বন্ধুকে দেয়া ১৫ লাখ টাকা উদ্ধার হয়েছে। বাকি বন্ধুদেরও টাকা ফেরত দিতে বলা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ