ফুলের রাজ্যে হাবিপ্রবি ক্যাম্পাস


Published: 2021-03-13 15:49:49 BdST, Updated: 2021-05-15 20:11:14 BdST

মোঃ আবু সাহেব, হাবিপ্রবি: অপরুপ প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি উত্তরবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বিভিন্ন ফুলের মাধ্যমে মুখরিত হয়ে উঠেছে। এযেন এক মনোমুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্যের নিদর্শন।

বাংলাদেশ তথা বিশ্বব্যাপি মহামারী করোনা ভাইরাসের সংক্রমণরোধে দীর্ঘ প্রায় ১ বছর ধরে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস বন্ধ থাকলেও থেমে নেই প্রকৃতির আপন রুপে সাজানো ঋতুরাজ বসন্তের সেই মন মাতানো প্রাকৃতিক ফুলের সৌন্দর্য।

মনোমুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্যের নিদর্শন হাবিপ্রবি ক্যাম্পাস
মনোমুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্যের নিদর্শন হাবিপ্রবি ক্যাম্পাস

বসন্তের মিষ্টি বাতাসে ও প্রকৃতির আশীর্বাদে ক্যাম্পাসের প্রতিটি স্থানে দেখা যায় বাহারি রঙের ফুলের সমারোহ। লাল, নীল, হলুদ, গোলাপি বিভিন্ন রঙের ফুলের এই অপরুপ দৃশ্য দেখে মনে হয় হাবিপ্রবি এক ফুলের রাজ্যে অবস্থান করছে।

মনোমুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্যের নিদর্শন হাবিপ্রবি ক্যাম্পাস

ফুল যে শুধু সৌন্দর্যের নিদর্শন তা নয় বরং মনের আত্মতৃপ্তির একটা বিষয়। এই বিষয়ের দিকে লক্ষ্য রেখে ক্যাম্পাসের সৌন্দর্য ও শিক্ষার্থীদের বিনোদন ও মনের আত্মতৃপ্তির জন্য বিভিন্নভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ঢাকা, ১৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।