Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘চাকরির জন্য জন্মদিনের অনুষ্ঠানে ওরা আমার সর্বনাশ করেছে’

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০১৮, ১৯:১৪

লাইভ প্রতিবেদক : পড়াশোনা শেষ চাকরি খুঁঁজছেন ছাত্রী। তিন মাস আগে চাকরির উদ্দেশ্যে মিরপুরের ডিওএইচএস এলাকায় যান ওই ছাত্রী। সেখানে তার সঙ্গে পরিচয় হয় রাজিব নামে এক যুবকের। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে মোবাইল ফোনে কথা হতো। একপর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। গত শনিবার রাজিব তার জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়। আর সেখানে গিয়ে ওই ছাত্রীর সর্বনাশ হয়েছে। দুই বন্ধু মিলে কয়েকদফা ধর্ষণ করে ওই ছাত্রীকে।

জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বনানীর একটি গেস্ট হাউসে ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয় রাজিব আহম্মেদ (২৮) ও তার বন্ধু রুবেল হোসেন জয়কে (২৭)। পাঁচ দিনের রিমান্ড চেয়ে সোমবার তাদের ঢাকার আদালতে পাঠায় পুলিশ। কাল বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য করে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রাজিবের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দারিয়ারপুরে। রাজধানীর শাহআলীর ৪ নম্বর সড়কের ডি ব্লকের ২৭ নম্বর বাড়িতে বসবাস করছিল সে। রুবেলের গ্রামের বাড়ি বরিশালের মুলাদী উপজেলার চরডিগ্রী এলাকায়। বর্তমান বাসা রাজধানীর ক্যান্টনমেন্ট থানার মাটিকাটা এলাকায়। অন্যদিকে তরুণীর বাসা মিরপুরে।

এজাহারে ভিকটিম ছাত্রী যা বলেছেন : তিন মাস আগে চাকরির উদ্দেশ্যে মিরপুরের ডিওএইচএস এলাকায় যান ওই ছাত্রী। সেখানে তার সঙ্গে পরিচয় হয় রাজিবের। পরিচয়ের সূত্র ধরে দু'জনের মধ্যে মোবাইল ফোনে কথা হতো। একপর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। শনিবার রাজিব তার জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে ওই ছাত্রীকে ফোন করে বনানী স্টার কাবারের সামনে আসতে বলে। ওই রাত সাড়ে ৮টায় স্টার কাবাবের সামনে আসেন। সেখান থেকে রিকশায় নিয়ে তাকে বনানী ১৫ নম্বর রোডের ৬৫ নম্বর ভবনে স্কাই প্যালেস গেস্ট হাউসের ৪০৩ নম্বর কক্ষে যান। তাকে কক্ষে রেখে বাইরে চলে যায় রাজিব। কিছুক্ষণের মধ্যে সে ফিরে এসে ওই ছাত্রীকে রাতে গেস্ট হাউসে থাকার প্রস্তাব করেন। পরে বাসায় ফোন দিয়ে সেখানে থেকে যান ওই ছাত্রী। এরপরই তারা দু'জন একসঙ্গে খাওয়া-দাওয়া করেন। রাত ১টার দিকে রাজিবের বন্ধু রুবেল আসে ওই কক্ষে। রাজিব তাকে পরিচয় করিয়ে দেয় ওই ছাত্রীর সঙ্গে। রাজিব ও রুবেল ইয়াবাসহ নানা ধরনের মাদক সেবন করে। এরপর দুই বন্ধু ছাত্রীকে রাতভর ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে তাদের আসামি করে রোববার বনানী থানায় মামলা করেন।

পুলিশ জানায়, স্কাই গেস্ট হাউস যেটিকে বলা হচ্ছে, সেখানে গেস্ট হাউসের কোনো সাইনবোর্ড নেই। বকুল ভিলা নামের একটি বাড়ির তৃতীয় ও চতুর্থ তলা ভাড়া নিয়ে স্কাই গেস্ট হাউস নামে পরিচালনা করা হচ্ছিল। তবে গতকাল তৃতীয় ও চতুর্থ তলা বন্ধ করে গেস্ট হাউস স্টাফরা পালিয়েছে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে বনানীর 'দ্য রেইনট্রি' হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষিত হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। এ ঘটনায় সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়। এনিয়ে বিচার চলছে।

ঢাকা, ০৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ