Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

২৫মে’র স্থগিত হওয়া দাখিল পরীক্ষা ২৮ মে

প্রকাশিত: ১৯ মে ২০২৩, ২৩:১০

২৫মে’র স্থগিত হওয়া দাখিল পরীক্ষা ২৮ মে

ডেস্ক লাইভ: অনিবার্য কারণ উল্লেখ করে চলমান দাখিল পরীক্ষার আগামী ২৫মে’র (বৃহস্পতিবার) পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড। স্থগিত হওয়া এ পরীক্ষা আগামী ২৮মে অনুষ্ঠিত হবে। একইসঙ্গে গত ১৪ মে ঘূর্ণিঝড় মোখায় স্থগিত হওয়া পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার মাদ্রাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামাল উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনিবার্য কারণে ২০২৩ সালের দাখিল পরীক্ষার বৃহস্পতিবারের (২৫শে মে) অনুষ্ঠিতব্য উচ্চতর গণিত (তত্ত্বীয়) বিষয়ের (বিষয় কোড-১১৫) পরীক্ষা একযোগে দেশের সকল কেন্দ্রে স্থগিত করা হলো। এছাড়া পূর্বে স্থগিতকৃত ১৪ই মে এর স্থগিত হওয়া পরীক্ষা আগামী ২৭শে মে (শনিবার) এবং ২৫শে মে এর স্থগিত হওয়া পরীক্ষা ২৮শে মে (রোববার) অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ব্যবহারিক পরীক্ষার পরিবর্তিত সময়সূচি

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সব বিষয়ের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ২৯ মে থেকে পরবর্তী ৪ জুন পর্যন্ত শেষ করতে হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু করতে হবে পরীক্ষা। ব্যবহারিক পরীক্ষার জন্য শুধুমাত্র ব্যবহারিক উত্তরপত্র ব্যবহার করা যাবে। কোনো ক্রমেই তত্ত্বীয় পরীক্ষার মূল উত্তরপত্র ব্যবহার করা যাবে না। ৫ জুনের মধ্যে প্রিন্ট কপি এবং ব্যবহারিক উত্তরপত্র স্বাক্ষরলিপি ও অন্যান্য আনুষঙ্গিক কাগজপত্র রোল নম্বরের ক্রমানুসারে সাজিয়ে মাদরাসা শিক্ষা বোর্ডের দাখিল শাখায় হাতে হাতে জমা দিতে হবে।

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি//মাবি
 

আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ