Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নকল করার দায়ে এইচএসসি পরীক্ষার্থী বহিষ্কার

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ০৯:০২

ফাইল ছবি

ঠাকুরগাঁও লাইভ: নকল ব্যবহার করার দায়ে এক এইচএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে দিনাজপুর বোর্ডের অধীনে চলা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পদার্থ বিজ্ঞানের প্রথম পত্র পরীক্ষা চলাকালীন সময়ে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে এ ঘটনা ঘটে। ওই কেন্দ্রের দায়িত্বে থাকা ট্যাগ অফিসার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহিদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তবে এদিন বিকাল ৫টার সময় বালিয়াডাঙ্গী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোশাররফ হোসেনের নিকট জানতে চাইলে বহিস্কারের বিষয়ে তিনি কিছুই জানেন না বলে ফোনে জানান। তিনি বলেন, এমন কোন কিছু শুনিনি এবং আমার ওটা জানার কথা না। দিনাজপুর বোর্ডের পরীক্ষা হচ্ছে কেন্দ্রের সচিবদের লিংক রয়েছে। তারাই এসব দেখে।

বহিস্কৃত শিক্ষার্থীর নাম মো. ইমরান আলী। সে সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র। তার বাড়ী উপজেলার দুওসুও ইউনিয়নের জিয়াবাড়ী গ্রামে। সে ওই এলাকার নুর জামালের ছেলে।

তাকে বহিষ্কার করা ট্যাগ অফিসার সহিদুর রহমান জানান, পরীক্ষা চলাকালীন সময়ে ওই শিক্ষার্থীর নিকট দুটো নকল পায় কক্ষ পরিদর্শক খিজমত আলী। পরে বিষয়টি কেন্দ্র সচিবকে অবগত করলে তাকে বহিষ্কার করা হয়।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ