Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

এইচএসসি: কাতারে বাংলাদেশ স্কুল এন্ড কলেজে পরীক্ষা শুরু

প্রকাশিত: ৮ নভেম্বার ২০২২, ০৩:৫০

কাতারে বাংলাদেশ স্কুল এন্ড কলেজে পরীক্ষা শুরু

লাইভ ডেস্ক: বাংলাদেশ দূতাবাস পরিচালিত কাতারস্থ বাংলাদেশ এমএইচএম স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষা শুরু হয়েছে। স্থানীয় সময় রবিবার (৬ নভেম্বর) থেকে বাংলাদেশের সঙ্গে মিল রেখে এইচএসসি পরীক্ষা শুরু করা হয়।

জানা যায়, এবারের পরীক্ষায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ৬১ জন।বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীর সংখ্যা ৪২ এবং ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষার্থী সংখ্যা ১৯ জন।

কাতারে নিযুক্ত রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন, এনডিসি'র প্রত্যক্ষ তত্ত্বাবধানে কাতার বাংলাদেশ স্কুলের প্রধান একাডেমিক ভবনে সুন্দর এবং নিরাপদ পরিবেশে এবারের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

পরীক্ষায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে আছেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর (রাজনৈতিক), মোসা. মোবাস্বেরা কাদেরী, কেন্দ্র সচিব হিসেবে আছেন কলেজের অধ্যক্ষ মো. জুলফিকার আজাদ, হল সুপারের দায়িত্বে রয়েছেন সৈয়দা ফারজানা শারমিন, সহকারী অধ্যাপক, বাংলা এবং সহকারী হল সুপারের দায়িত্বে রয়েছেন মো. মোরশেদুল হক, প্রভাষক, গণিত।

এসময় রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন, এনডিসি এবং ‘বাংলাদেশ এম.এইচ.এম স্কুল এন্ড কলেজ’-এর সম্মানিত চেয়ারম্যান এবং অত্র প্রতিষ্ঠানের পরিচালক লে. কমা. মো. আনোয়ার খুরশীদ (অব.) এমবিএ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষার পরিবেশ দেখে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন এবং পরীক্ষার্থীদের জন্য শুভকামনা জানান।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ