Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দিনাজপুরে এসএসসির আরও দুই বিষয়ের প্রশ্নপত্র বাতিল

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বার ২০২২, ০০:২৪

এসএসসি’র প্রশ্নপত্র বাতিল

লাইভ প্রতিবেদক: দিনাজপুরে প্রশ্ন ফাঁসের ঘটনায় বিজ্ঞান বিভাগের জীববিজ্ঞান ও উচ্চতর গণিতের প্রশ্নপত্র বাতিলসহ বিষয় দুটির পরীক্ষা স্থগিত করেছে দিনাজপুর শিক্ষাবোর্ড। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিতের বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়— চলমান এসএসসি পরীক্ষার স্থগিত চার বিষয়সহ ৬টি বিষয়ের প্রশ্নপত্র বাতিল করা হলো। স্থগিত চার বিষয় হলো গণিত (আবশ্যিক), পদার্থবিজ্ঞান, কৃষি শিক্ষা এবং রসায়ন। প্রশ্নপত্র বাতিল করা অন্য দুই বিষয় হলো জীববিজ্ঞান ও উচ্চতর গণিত।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়— বাতিল করা বিষয়ের প্রশ্নপত্র আগামী ২৪ সেপ্টেম্বরের মধ্যে ট্রেজারি অফিসসমূহে কঠোর নিরাপত্তার সঙ্গে আলাদা করে পৃথক ট্রাঙ্কে সংরক্ষণের জন্য অনুরোধ করা হলো।

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী, ১০ অক্টোবর গণিত (আবশ্যিক), ১১ অক্টোবর কৃষি শিক্ষা (তত্ত্বীয়), ১৩ অক্টোবর রসায়ন (তত্ত্বীয়) ও ১৫ অক্টোবর পদার্থ বিজ্ঞান (তত্ত্বীয়) পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ ছাড়া ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৬ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত। জীব

জীববিজ্ঞান ও উচ্চতর গণিত এই দুই বিষয়ের পরীক্ষার ব্যপারে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত জানানো হয়নি।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ