এসএসসি পরীক্ষার হলেই এক ছাত্রীর মৃত্যু!


Published: 2021-11-21 19:09:01 BdST, Updated: 2022-01-17 10:56:45 BdST

নেত্রকোনা লাইভ: নেত্রকোনার কলমাকান্দা সরকারি কলেজে এসএসসি পরীক্ষা কেন্দ্রে এক ছাত্রীর মৃত্যু হয়েছে। এসএসসি পরীক্ষা দিতে এসে পরীক্ষা কেন্দ্রে হঠাৎ ঢলে পড়ে ওই শিক্ষার্থী। রবিবার সাড়ে ১২টায় পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই পরীক্ষার্থীর নাম প্রপারলি হাগিদক (১৭)। সে উপজেলার মধুকুড়া গ্রামের সন্তোষ এর মেয়ে এবং হাটগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।

কলমাকান্দা সরকারি কলেজ কেন্দ্রের হল সুপার কিউলিপ জানিয়েছে, রবিবার ভূগোল পরীক্ষা দিতে সকাল ১০টায় কেন্দ্রে এসেই প্রপারলি হাগিদক মাথা ঘুরিয়ে ফ্লোরে পড়ে যায়। পরে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার আমজাদ হোসেনের নেতৃত্বে একটি চিকিৎসক দল এসে তাকে চিকিৎসা দেয়। এতে কিছুটা সুস্থ হলে প্রপারলি হাগিদক পরীক্ষায় অংশগ্রহণ করে।

তিনি আরো বলেন, পরীক্ষার প্রায় শেষ পর্যায়ে। এসময় ওই ছাত্রী বসার আসন থেকে হঠাৎ করে ঢলে পড়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকদের ধারনা, রক্ত শুন্যতা থেকে তার মৃত্যু হয়েছে।

ঢাকা, ২১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।