Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাণিজ্য মেলার পর্দা নামছে আজ

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২৩, ২৩:৪২

বাণিজ্য মেলা শেষ হচ্ছে আজ

লাইভ প্রতিবেদক: রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে মাসব্যাপী শুরু ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার পর্দা নামছে আজ। বিকাল ৪টায় সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলার পর্দা নামবে।

ব্যবসায়ীরা মেলার সময়সীমা বাড়ানোর আবেদন জানালেও সে আবেদনে সাড়া না দিয়ে নির্ধারিত সময়েই মেলা শেষ করছে আয়োজক সংস্থা।

শুরুতে মেলায় ক্রেতা ও দর্শকদের উপস্থিতি কম থাকলেও দিন গড়ানোর সঙ্গে সঙ্গে তা বাড়তে থাকে। বিশেষ করে সাপ্তাহিক ছুটির দিনগুলোতে ক্রেতা ও দর্শনার্থীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
এবারের মেলায় বিদেশি স্টলের পরিমাণ ছিল কম। দেশিও পণ্যে ঠাসা ছিল মেলা। মেলায় ক্রেতাদের সবচেয়ে বেশি আগ্রহ ছিল গৃহস্থালি বিভিন্ন পণ্যের দিকে। এর মধ্যে প্লাস্টিকের তৈরি গৃহস্থালির পাশাপাশি রয়েছে প্রেসার কুকার, ওভেন, রাইস কুকার, জুস মেকার, জুস ব্লেন্ডার, ইস্ত্রি, ইন্ডাকশন চুলা, ফ্যানসহ নানা ধরনের ইলেকট্রনিক পণ্য। শেষ মুহূর্তে পণ্য বিক্রি করতে ও ক্রেতাদের আকর্ষণের জন্য সর্বোচ্চ ছাড় দিয়েছেন বিক্রেতারা। পাশাপাশি রাখা হয়েছে নানা উপহার।
আয়োজক সংস্থা রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) ভাইস চেয়ারম্যান এ এইচ এম আহসান বলেন, মেলায় দর্শনার্থীর উপস্থিতি আগের বারের চেয়ে বেশি ছিল। বলতে পারি প্রত্যাশার চেয়ে বেশি আগমন হয়েছে। মেলার শুরুতে ভিড় কম থাকলেও শেষের দিকে দর্শনার্থী অনেক ছিল। বিশেষ করে শেষ সপ্তাহের ছুটির দিনগুলোতে মেলায় প্রচুর ক্রেতা-দর্শনার্থী এসেছে।


ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ