Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দ্য স্কুল অব ফেলিসিটি দিচ্ছে ৩ হাজার টাকা জেতার সুযোগ

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০২০, ১৮:৩১

লাইভ প্রতিবেদকঃ ‘আপন শব্দে, আপন ভাবনা’ প্রতিপাদ্যে গৃহবন্দী শিক্ষার্থীদের অবসরকে কাজে লাগালোর জন্য লিখনশৈলী প্রতিযোগিতার আয়োজন করেছে দ্য স্কুল অব ফেলিসিটি। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে যেকোন পর্যায়ের শিক্ষার্থীরা।

আয়োজকেরা জানায়, ‘করোনাকালীন শিক্ষাব্যবস্থা এবং আমাদের করণীয়’ বিষয়ে দ্য স্কুল অব ফ্যাসিলিটির অফিসিয়াল গ্রুপ (https://bit.ly/3hgkGiV)- এ ৮০০-১২০০ শব্দে লেখা পাঠাতে হবে। লেখা পাঠানোর আগে গুগল ফর্ম (https://forms.gle/THFCCEYmytiAutkA6 ) লিংকে গিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে। তবে কোনো রেজিষ্টেশন ফি নেই। পরবর্তীতে প্রতিযোগিকে একটি রেজিষ্টেশন নম্বরসহ কনফার্মেশন মেইল দেওয়া হবে। প্রত্যেক প্রতিযোগিকে রেজিষ্ট্রেশন নম্বরসহ লেখা পাঠাতে হবে।

নম্বর বন্টনের ক্ষেত্রে বিচারক কর্তৃক মূল্যায়ন হবে ৭০ শতাংশ। এছাড়া রিয়্যাক্টে ১০ ও কমেন্টে ২০ শতাংশ নম্বর দেওয়া হবে। এক ব্যক্তি একটির বেশি কমেন্ট গ্রহনযোগ্য হবেনা বলেও জানিয়েছেন আয়োজকেরা।

প্রতিযোগিতায় পুরষ্কার হিসেবে চ্যাম্পিয়ন পাবে নগদ ১৫০০ টাকা, বই, ক্রেস্ট, সার্টিফিকেট ও "The School of Felicity" এর টি-শার্ট। প্রথম রানার্স আপ পাবে নগদ ১০০০ টাকা, বই, ক্রেস্ট, সার্টিফিকেট ও "The School of Felicity" এর টি-শার্ট। ২য় রানার্স আপ পাবে নগদ ৫০০ টাকা টাকা প্রাইজ মানি, মহামূল্যবান বই, ক্রেস্ট, সার্টিফিকেট ও "The School of Felicity" এর টি-শার্ট। এছাড়া অংশগ্রহণকারী প্রথম ৭০০০ জনের জন্য রয়েছে প্রফেশনাল সার্টিফিকেট।

উল্লেখ্য, যেকোন প্রয়োজনে প্রতিযোগিরা যোগাযোগ করতে পারবে ০১৫২১২৬১২৫৮ অথবা ০১৩১৭৭২৩৪০৬ নম্বরে। এছাড়া theschooloffelicity20@gmail.com ইমেইলে যোগাযোগ করতে পারবে।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ