ছায়া জাতিসংঘ সম্মেলন শুরু আগামী ১০ মার্চ


Published: 2021-02-17 20:05:22 BdST, Updated: 2021-09-27 09:34:57 BdST

লাইভ প্রতিবেদক: চতুর্থ বারের মতো বাংলাদেশ ইয়ুথ ডিজিটাল মডেল ইউনাইটেড নেশনস জেনারেল এসেম্বলি (বিওয়াইডিমানজিএ)-২০২১ শুরু হবে আগামী ১০ মার্চ। যা চলবে আগামী ১৩ মার্চ পর্যন্ত।

সোমবার এক মিটিংয়ে এসব তথ্য পূনরায় সংবাদ সম্মেলনে জানানোর জন্য সভাপতির পক্ষে বিজ্ঞপ্তি প্রকাশ করেন হেড অব কনফারেন্স ম্যানেজমেন্ট রাসেল মুরাদ।

দেশের প্রাইভেট, পাবলিক কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী এ সম্মেলন অংশগ্রহণ করবেন।

এবারের সম্মেলনে ১২০ টাকা রেজিস্ট্রেশন নিয়ে ৩০০০ টাকার প্রাইজপুলের ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও বিভিন্ন প্রতিনিধিদের (যেমন ক্যাম্পাস এম্বাসাডর) প্রাইজমানির ব্যবস্থা করা হয়েছে। সম্পূর্ণ সম্মেলনটি অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত হবে হবে।

সম্মেলনে সেক্রেটারি জেনারেল হিসেবে থাকবেন সরফরাজ আশরাফ আইদিদ এবং সভাপতিত্ব করবেন কাজী তৌহিদুল ইসলাম মাসুম।

অধিবেশনে ২টি কমিটিতে ১৯৩ শিক্ষার্থী অংশ নেবেন। যার মূল ভিত্তি হলো ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠিত করার জন্য বিশ্ব নেতাদের সংযমতা’।

উল্লেখ্য, সম্মেলন সম্বলিত বিস্তারিত তথ্য বিওয়াইডিমানের ইভেন্ট ও পেজে থেকে জানা যাবে।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।