teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মার্চ ২০২৩, ৮ই চৈত্র ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

অবশেষে প্রকাশ্যে নিক-প্রিয়াংকার মেয়ে

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২৩, ২১:২৬

ছবি: সংগৃহীত

শোবিজ ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। ২০২২ সালের জানুয়ারি মাসে মা হয়েছেন তিনি। তবে মা হওয়ার পদ্ধতি ছিল সম্পূর্ণ ভিন্ন। সারোগেসির মাধ্যমে মা হন জনপ্রিয় এই অভিনেত্রী।

আর এ কারণেই বলেছিলেন মেয়ে মালতীর মুখ কাউকে দেখাবেন না। মালতীর জন্মের পর থেকে যখনই ছবি দিয়েছেন প্রিয়াংকা, তখনই ঢেকে রেখেছিলেন মেয়ের মুখ।

পাপারাৎজিদের হাজার চেষ্টাতেও মালতীর মুখ সামনে আসেনি। প্রিয়াংকা জানিয়েছিলেন, ক্যামেরা থেকে দূরে রাখবেন মেয়েকে। একটু বড় হলে তবেই প্রকাশ্যে আনবেন মেয়েকে। সম্প্রতি গোটা দুনিয়া দেখল প্রিয়াংকা ও নিক জোনাসের একমাত্র কন্যার মুখ। মিষ্টি ফুটফুটে মালতীর হাসিমুখওয়ালা ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নায়িকা হঠাৎ সারোগেসির মাধ্যমে কেন মা হলেন, তা নিয়ে হইচই পড়ে গিয়েছিল বলিপাড়ায়। অনেকে তো নানারকম মন্তব্য করে কটাক্ষ করেছিলেন প্রিয়াংকাকে। তবে প্রায় এক বছর পর নিজের সারোগেসি নিয়ে মুখ খুললেন প্রিয়াংকা। স্পষ্টই জানালেন, কোন পরিস্থিতিতে তিনি সারোগেসির সাহায্য নিতে বাধ্য হয়েছেন।

এক সাক্ষাৎকারে তিনি জানান, সারোগেসির পর আমাকে অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু সেই সময় আমি নীরব থাকাটাই উচিত মনে করেছিলাম। এখন বলছি। অনেক সমস্যা থাকার ফলেই সারোগেসির সাহায্য নিয়েছি।

প্রিয়াঙ্কা আরও বলেন, আমার অনেক রকমের শারীরিক সমস্যা ছিল। মা হওয়ার জন্য সারোগেসি আবশ্যিক হয়ে দাঁড়িয়েছিল। আমি ভাগ্যবতী যে, আমার ক্ষমতা আছে এমন সিদ্ধান্ত নেওয়ার। যিনি এ প্রক্রিয়ায় সাহায্য করেছেন তার কাছে আমি কৃতজ্ঞ।

উল্লেখ্য, বলিউড ছবি থেকে দূরে আছেন প্রিয়াংকা চোপড়া বেশিরভাগ সময়টা থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই নানা বিজ্ঞাপনের কাজ, হলিউড ছবিতে অভিনয় করছেন।

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ