Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লাইভ অনুষ্ঠানে গায়ক কৈলাশকে বোতল ছুড়লেন দর্শকেরা

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১৮

গায়ক কৈলাস খের

শোবিজ ডেস্ক: বলিউড গায়ক কৈলাস খের ভারতের কর্ণাটকের হাম্পিতে অনুষ্ঠান করতে গিয়ে ভয়ঙ্কর আক্রমণের শিকার হয়েছেন। গতকাল রবিবার রাতে দক্ষিণ ভারতের কর্ণাটক রাজ্যের বিজয়নাগারা জেলায় হাম্পি উৎসবে মঞ্চে পারফর্ম করার সময় তার দিকে পানির বোতল ছুঁড়ে আক্রমণ করে কয়েকজন দর্শক। খবর হিন্দুস্তান টাইমসের

ঘটনার পর পরই ছুটে আসেন নিরাপত্তারক্ষীরা। ওই ঘটনায় দুই জনকে গ্রেপ্তারও করা হয়েছে। গত শুক্রবার থেকে শুরু হয়েছে হাম্পি উৎসব। তাতেই যোগ দেন কৈলাশ। তাঁর টুইটার অ্যাকাউন্টে শেয়ারও করেছিলেন যে তিনি হাম্পি উৎসবে পারফর্ম করতে যাচ্ছেন। কৈলাশ ছাড়াও ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন আরমান মালিক, বিজয় প্রকাশ, রঘু দীক্ষিতের মতো শিল্পীরা। এই ঘটনায় কৈলাশ কোনও আঘাত পেয়েছেন কি না তা এখনও স্পষ্ট নয়।

রিপোর্ট অনুসারে, দুই ব্যক্তি কৈলাশকে কন্নড় ভাষায় গান গাওয়ার অনুরোধ করেন। কিন্তু গায়ক শুধু হিন্দিতে গান গাইলে প্রদীপ এবং সুরাহ নামে স্থানীয় দুই ব্যক্তি বোতল ছুঁড়ে গায়কের উপর আক্রমণ করেন। পুলিশ রিপোর্ট অনুযায়ী, দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। যদিও এখন পর্যন্ত এই গোটা বিষয়ে কৈলাশ খের ও তার দলের পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

কৈলাশ খের বলিউডে অনেক হিট গান উপহার দিয়েছেন। তার অ্যালবামগুলোও বেশ জনপ্রিয়। ‘আল্লাহ কি বান্দে’, ‘চাঁদ সিফারিশ’, ‘তেরি দিওয়ানি’, ‘তাওবা তাওবা’, ‘সাইয়া’সহ তার বেশ কয়েকটি সুফি ঘরানার গানের জন্য তার আলাদা পরিচিতি রয়েছে। কৈলাশের উপরে হওয়া গোটা ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তার ভক্তরা। সমালোচনা উঠেছে সোশ্যাল মিডিয়াতেও।

ঢাকা, ৩০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ