Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবারও শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০৫:৪১

অভিনেত্রী শ্রাবন্তী ও তার প্রাক্তন স্বামী রোশন সিং

শোবিজ ডেস্ক: অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামে আদালতে নতুন অভিযোগ তুলেছেন স্বামী রোশন সিং। মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে আবারও মামলা করেছেন তার প্রাক্তন এ স্বামী।

জানা গেছে, সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশান। কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেন, তার বিরুদ্ধে এই মামলা করা যায়।

এর আগে বিবাহবিচ্ছেদ মামলা করেন অভিনেত্রী। মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন অভিনেত্রী। আর তাতেই নাকি ধরা পরছে অসংগতি।

সূত্রের খবর, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তার সঙ্গে এই মামলায় দেওয়া তথ্যের অসংগতি রয়েছে। এমনই অভিযোগ রোশানের।

এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘‘এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।’’

আলীপুর কোর্টে এই মামলার পরবর্তী শুনানি ধার্য্য করা হয়েছে ১৬ ডিসেম্বর। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে অভিনেত্রীর, জানালেন রোশানের আইনজীবী।

প্রসঙ্গত, রোশান সিংয়ের সঙ্গে ২০২০ সালে তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তবে বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ ঘটে। এরই জেরে ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। দু’বছর ধরে চলছে এই মামলা। এ বার আবারও অভিনেত্রীর উপর পাল্টা মামলা ঠুকে দিলেন রোশান।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ