teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

'টর্চার সহ্য করার মতো না, সংসারজীবনে অতিষ্ঠ'

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ১৭:৪৪

সারিকা সাবরিন ও স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহী

লাইভ প্রতিবেদক: স্বামীর বিরুদ্ধে যৌতুক ও শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করেছেন মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। তার অভিযোগের প্রেক্ষিতে স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সারিকার অভিযোগ, তাদের বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। এছাড়াও বিয়ের সময় তার মা-বাবা রাহীকে ২৫ লাখ টাকার স্বর্ণালঙ্কারসহ উপহার হিসেবে বাসার আসবাবপত্র দিয়েছেন। পরে ৫০ লাখ টাকা যৌতুক চেয়ে সারিকাকে নির্যাতন শুরু করেন রাহী। আর এ কারণে স্বামীর বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনের মামলাটি করেন সারিকা।

সারিকা গণমাধ্যমকে জানান, রাহী আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক- সব দিকেই টর্চার করেছে। সে যেভাবে টর্চার করেছে, তা সহ্য করার মতো নয়। সংসারজীবনে আমি অতিষ্ঠ।

তিনি আরো বলেন, অনেক কথাই বলার আছে আমার। এখনই সব বলতে পারছি না। একজন নারী কখন ঘরের বিষয়গুলো প্রকাশ্যে আনে, এটা বুঝতে হবে। তবে এটুকু বলব, পারিবারিকভাবে আমি সমাধানের চেষ্টা করেছি। কিন্তু সে সুযোগ আমাকে দেওয়া হয়নি। যার ফলে আদালতের দ্বারস্থ হয়েছি।

প্রসঙ্গত, ২০২১ সালের ১২ ডিসেম্বর বাগদান সারেন সারিকা-রাহী। পরে চলতি বছরের ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ